Monday, June 17, 2024

Horoscope: আজকের রাশিফল। ২৪শে আগষ্ট’২০২১। দেখে নিন কার কার আয়ের ঝাঁপি খুলছে

- Advertisement -spot_imgspot_img

আজ ২৪শে আগষ্ট ২০২১, বাংলার ৭ই ভাদ্র ১৪২৮, শনিবার। দেখে নিন ১২রাশির জাতক জাতিকাদের কেমন কাটবে দিনটি। থাকছে রাশি অনুযায়ী দিনের ফলাফল। এই অনুযায়ী যে সব বাধা বিঘ্ন থাকছে পারলে তা এড়িয়ে চলুন। আর তা করলে অনেকটাই সাবলীল হতে পারে দিনটি।

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ দিনটা অন্যরকম। খুব কম কাজ করেই বেশি প্রশংসা পেতে পারেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা আর্থিক দিক থেকে উপকৃত হবেন। ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু ব্যবসায় আর্থিক সমস্যা বাড়বে। বিশেষ করে অংশীদারি ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। ও পাশের মানুষটি আজ আপনাকে আনন্দ দেবে।মায়ের দিক দিয়ে সমস্যা বাড়তে পারে। বাড়তি কাজের চাপ বাড়বে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে।

বৃষভঃ জীবনের দীর্ঘ দিনের সমস্যার থেকে মুক্তি পাবেন আজকে। কিছু পাওনা আদায় হওয়ার সম্ভাবনা আছে। আয় ও সঞ্চয় বাড়বে। যদিও ব্যবসা ভালো যাবেনা।
উত্তরাধিকার সংক্রান্ত সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। আজ প্রেম নিয়ে খুবই চাপ, অপমানও হতে পারেন। ভাল যোগাযোগ হাতছাড়া হওয়ায় মানসিক যন্ত্রণা হবে। বুদ্ধির ভুলে কাজের ক্ষতি হতে পারে। আজ সমালোচিত হতে পারেন। শারীর ভোগাবে।  পেটের সমস্যা বাড়তে পারে। তাই বাইরের খাবার এড়িয়ে চলুন। তবে সবটাই সাময়িক। বেশি চিন্তা করার প্রয়োজন নেই, সুখ জীবনে আসবেই। পরিবারের জন্য সুখবর আসতে পারে।

মিথুনঃ যদি গাড়ি চালাতেই হয় তবে দিনের প্রথমভাগ এড়িয়ে চলুন। দিনের শুরুতেই দুর্ঘটনা যোগ রয়েছে যা বেলা বাড়ার সঙ্গে কেটে যাবে। সন্ধ্যের সময় আত্মীয়রা বাড়িতে আসতে পারে। অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে নিজের ভালো লাগে এমন কিছু করুন। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। বাবা-মায়ের জন্য দুঃখ পেতে পারেন। শত্রুকে নিয়ে চিন্তা থাকবে। কাজে উন্নতির চেষ্টা থাকবে। ভাইয়ের সঙ্গে বিবাদ থেকে দূরে থাকুন। সন্তানের ব্যবহারে মানসিক চাপ বাড়বে। আপনার সুনাম নষ্ট করছে, এমন ব্যক্তির থেকে দূরে থাকুন। বাড়ির চারপাশের ছোট জিনিসে কিছুটা অর্থ ব্যয় করতে পারেন আজকে।

কর্কটঃ সময়ের সঠিক ব্যবহার করে, ফাঁকা সময়ে ভালো কাজ করুন। কাউকে ঋণ দেওয়ার আগে ভালো করে কথাবার্তা বলে নেবেন। ব্যবসায় বাড়তি লাভ হওয়ায় আনন্দ। বাড়তি কোনও ব্যবসা নিয়ে আলোচনা হবে। কর্মক্ষেত্রে বসের প্রশংসা। আইনি কোনও কাজের জন্য ঝামেলা বাধতে পারে। কাজে ভুল হওয়ার যোগ রয়েছে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। নিজের শরীরের দিকে নজর দিন। পেটের সমস্যা ভোগাতে পারে।

সিংহঃ বাড়তি ব্যবসাই আজ বাড়তি অর্থ যোগান দেবে। ভালোবাসার মানুষের জন্য সারপ্রাইজ প্ল্যান করুন। আর্থিক স্বচ্ছলতা নাও থাকতে পারে আজকের দিনে। আজকের দিনে করা অফিসের কাজ ভবিষ্যতে কাজে দেবে। ব্যবসায় শুভ যোগাযোগ আসার সম্ভাবনা। রাজনীতিকদের জন্য ভাল খবর আসছে। দাঁতের সমস্যা বাড়বে। কারও দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ হতে পারে। বাড়তি ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীকে নিয়ে চাপ থাকবে। মাথা অথবা দাঁত নিয়ে ভুগতে হবে।

কন্যাঃ ব্যবসায় নতুন কিছু শুভ যোগ রয়েছে। তবে বেশি আয়ের জন্য পরিশ্রম কিছুটা বেশি হবে। অফিসের সমস্যা দূর করতে গিয়ে, জীবনে উত্তেজনা আসবে। পরিবারের ইচ্ছে মত কিছু করুন। ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। আত্মীয়দের সম্পর্কে আপনি যা ভেবেছিলেন, তাঁরা তার থেকে অনেক ভালো হবে। দিনের প্রথম ভাগে প্রেমের যন্ত্রনা, শেষ ভাগে স্বস্তি। অফিসে মহিলা সহকর্মী কিংবা মহিলা বসকে একটু এড়িয়ে চলুন কারন রাশি অনুযায়ী আজ কর্মক্ষেত্রে মহিলা কিছুটা বিপজ্জনক ভূমিকায় অবতীর্ণ।

তুলাঃ আপনার মিষ্টি স্বভাব, সকলের চোখে আপনাকে সেরা করবে। বাচ্চাদের সাহায্য অর্থ উপার্জনের পথ পাবেন। ভালোবাসার মানুষের কিছু সমস্যা হতে পারে আজ। তবে শরীরে সমস্যা থাকলে তার জন্য চিকিৎসকদের পরামর্শ নিন। প্রেমের ক্ষেত্রে একটু ভাবনা চিন্তা করে এগুবেন। সন্তানদের কারণে এই রাশির ব্যক্তিরা গর্ব বোধ করবেন। সংসারে বাড়তি খরচ আপনাকে সমস্যায় ফেলবে।

বৃশ্চিকঃ অর্থ আসবে তবে তার জন্য কিছুটা বাড়তি পরিশ্রম হবে। চারপাশের মানুষের দ্বারা বেশি প্রভাবিত হবেন না। মেধার দ্বারা অক্ষমতাকে জয় করতে পারবেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়র বাড়িতে যেতে পারেন আজকে। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা খুব চটপটে থাকবে। প্রেমে জটিলতা কাটবে। ছোট উদ্যোগপতিদের বেশি লাভ হওয়ার সম্ভবনা রয়েছে। কিছুটা বাড়তি অর্থ যোগ রয়েছে।

ধনুঃ আজ আয় কম ব্যয় বেশি। বন্ধুর জন্য অশান্তি। দিনের বেশিরভাগ সময়টা ঘুমিয়ে কাটানোর পর বুঝবেন, অনেকটা সময় নষ্ট হয়ে গেছে। শরীরকে সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। আপনার কোমল স্বভাব আপনাকে প্রিয় করবে অন্যের কাছে। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পাবেন। পরিবারের সকলের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। বিশ্বস্ত হলেও তার  ওপর আজ অন্ধ ভাবে বিশ্বাস করবেননা।

মকরঃ আজ ফাটকা ব্যবসায় লাভ। লটারির টিকিট কাটতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিন সেরা হবে। আজ এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। ভালোবাসার মানুষকে কোন খারাপ কথা না বলাই ভালো। বাড়ির চারপাশের ছোট জিনিসের পেছনে অর্থ ব্যয় করে, মানসিক অশান্তিতে ভুগবেন। হাতের কাজে পারদর্শী হলে লাভ করবেন। নিজের সামাজিক উদ্যোগ  আপনাকে প্রশংসা দেবে।

কুম্ভঃ ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পাবেন। আজ ভালো বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। আপনার দ্বারা অনভিপ্রেত কোনো বাজে কাজ হয়ে  যেতে পারে। আজকের দিনে খেলাধূলায় নিযুক্ত থাকুন। এই রাশির পড়ুয়াদের পড়াশুনা না করে বন্ধুদের পেছনে সময় কাটানো ঠিক নয়। পরিবারের সকলের সঙ্গে কোথাও যাওয়ার কারণে, কিছুটা অর্থ ব্যয় হবে। সংসারে শান্তি থাকছে কিন্তু আপনাকে ফাঁসানো হতে পারে। তাই খুব সাবধানে থাকুন। বেফাঁস মন্তব্য করে বসবেন না।

মীনঃ দুপুরের পর দুর্ঘটনা যোগ, সাবধানে চলাফেরা করতে হবে। নিজের জন্য সময় বের করলেও, অফিসের কাজে আটকে পড়বেন। ভালোবাসার মানুষের সঙ্গে একটি ভালো সময় কাটানো প্রয়োজন আজকে। ভালোবাসার মানুষের কিছু সমস্যা হতে পারে। বন্ধুর জন্য অশান্তি হতে পারে। সমাজসেবার দিকে নজর দিন। ভালো কাজে কিছুটা অর্থ বেরিয়ে যেতে পারে।মহিলারা কোনও শুভ উদ্যোগ নিতে পারেন।

- Advertisement -
Latest news
Related news