রাশিফল

Horoscope: আজকের রাশিফল ৪ ঠা ডিসেম্বর ২০২১। দেখে নিন কাদের ভাগ্যে আর্থিক উন্নতি

Published by
KGP Desk

আজ ৪ঠা ডিসেম্বর ২০২১,বাংলায় ১৭ই অগ্রহায়ণ শনিবার। আজ এই রাশির ব্যক্তিদের আর্থিক উন্নতির যোগ

মেষঃ পরিবারের সকলকে নিয়ে ঘুরতে গিয়ে অনেক অর্থ ব্যয় হতে পারে। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সঙ্গে থাকা ব্যক্তি আপনার কাজে অতিষ্ঠ হবেন। শরীরকে সুস্থ রাখতে ভালো খাবার গ্রহণ করুন। বেশ কিছুদিন পর কিছুটা ঘুমাতে পারবেন।

বৃষভঃ কারওর জন্য সংসারে অশান্তি। পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক-বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। সন্ধ্যের দিকে বন্ধুদের জন্য কিছু প্ল্যান করুন। আজকের দিনে কিছুটা আরাম করতে পারবেন। মোবাইল কোন সিনেমা দেখতে পারেন। বন্ধু আপনার থেকে বেশি ঋণ চাইতে পারে। আজ সমাজসেবার কাজে কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে।

মিথুনঃ আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকবে। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করে সমস্যায় পড়তে পারেন। ব্যবসায় একটু ওঠানামা থাকতে পারে। আপনি না চাইলে কেউ আপনার সঙ্গে ঝগড়া করতে পারবেন না। কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আজকের রাতের ফাঁকা সময়টা পরিবারের সঙ্গে কাটান। আশেপাশের পরিবেশ অনুকূল থাকবে।

কর্কটঃ কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। ব্যবসায় আজ সকাল থেকে খুব ভাল ফল পাবেন। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। আজজের দিনটা আনন্দের, আমোদের। সহজেই কোন কাজের জন্য মূলধন জোগাড় করতে পারবেন। বাচ্চাদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটাতে পারবেন। বিতর্ক এড়িয়ে গিয়ে অন্যের দোষ খোঁজা বন্ধ করুন। ঘরে-বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ।

সিংহঃ মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ।
নিজের জন্য কিছুটা সময় পাবেন আজকে। ইচ্ছা শক্তির দ্বারা কোন কাজ সহজেই করতে পারবেন। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই শ্রেয়। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণন ব্যক্তির পরামর্শ গ্রহ্ণ করুন। প্রেমে আঘাত আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি এড়িয়ে চলুন। মনে শান্তি থাকলে, পরিবারেও শান্তি বিরাজ করবে। আবেগের বশে কোন সিদ্ধান্ত নেবেন না।

কন্যাঃ ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে বিচক্ষণ থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ।কথা ভালো কর না বুঝলে, সমস্যায় পড়তে পারেন। বিতর্ক এড়িয়ে গিয়ে অন্যের দোষ খোঁজা বন্ধ করুন। কিছুটা অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। এই রাশির ব্যক্তিদের চাকরী পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা।

তুলাঃ আজকের দিনে সবকিছুই আপনার পক্ষে থাকবে। পার্টিতে গিয়ে মেজাজ খারাপ করবেন না। রাত্রে কোন বিশেষ ব্যক্তির সঙ্গে ফোনে কথা বলতে পারবেন। অন্যের কথায় অর্থ খরচ হতে পারে।
ব্যাঙ্কে গেলে খুব সাবধানে অর্থ লেনদেন করবেন। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে। আপনি নিজের লক্ষ্যে স্থির থাকুন, লাভবান হতে পারেন। কোনও চিন্তা সারাদিন আপনাকে তাড়িয়ে বেড়াবে। সংসারে শান্তি বজায় থাকবে।

বৃশ্চিকঃ আর্থিক দিক থেকে আজকের দিন বেশ ভালো হবে। কারওর কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। বন্ধুদের সঙ্গে সন্ধ্যের সময় দেখা করতে যেতে পারেন। আজ আপনার পছন্দমতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। বন্ধুস্থানীয় কারওর কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে। বন্ধু-বিবাদ থেকে সাবধান। আজকের দিনে দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পেতে পারেন।

ধনুঃ কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। বেড়াতে যাওয়ার সময় মূল্যাবন জিনিসপত্র গুছিয়ে রাখুন। মায়ের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। ঘরে উৎসবের পরিবেশ তৈরি হলে, সেখানেও আপনাকে অংশ গ্রহণ কতে হবে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন রক্তপাতের সম্ভাবনা আছে। দায়িত্ব পালন নিয়ে সংসারে অশান্তি। হঠাৎ উপকৃত হতে পারেন। বেশি খরচের মনোভাব এড়িয়ে চলুন, ক্ষতি হতে পারে।

মকরঃ আত্মীয়রা আপনার সঙ্গে দেখা করে, মন থেকে কষ্টের বোঝা দূর করবে। আজকের দিনে যে কোন কাজ অর্ধেক সময়ে শেষ করতে পারবেন। কর্মস্থানে খুব বিচক্ষণতার সঙ্গে কর্মী নিয়োগ করুন। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। কারওর প্রতি অপ্রীতিকর ব্যবহার না দেখানোই শ্রেয়। আজ কোনও সুসংবাদ আসতে পারে। সকলের সঙ্গে ভালো সময় কাটান। আজকের দিনে কিছুটা আর্থিক সুবধা পেতে পারেন।

কুম্ভঃ আর্থিক দিক থেকে আজকের দিনটা শক্তিশালী হবে। ব্যবসায় খুব ভাল লাভ দেখতে পাবেন। কিছুটা সময় একা কাটাতে মন চাইবে। আজকের দিনে শারীরিক সুস্থতা অনুভব করবেন এই রাশির ব্যক্তিরা। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। ফাঁকা সময়ে ঘর পরিস্কার করতে পারেন।

মীনঃ আর্থিক ব্যপারে সমস্যা কাটতে পারে। অন্যের সাহায্যে অর্থ উপার্জন করতে পারবেন। স্ত্রীর জন্য কোনও কাজের ব্যবস্থা হতে পারে। অনেক ছোট ভুলও পরিবারের সদস্যরা বড় করে দেখতে পারেন। শরীর সুস্থ থাকলে, খেলাধূলায় অংশ নিতে পারবেন। পুরনো জিনিস খুঁজে পেয়ে সারাটা দিন সেটার পেছনেই কেটে যাবে। উপর থেকে পড়ে আঘাত লাগতে পারে। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনা।

Recent Posts

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৯ ।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশবিষ্ণু মন্দির, প্রজাবাড় (ময়না, পূর্ব মেদিনীপুর) যত দূর চোখ যায়, সবজি…

11 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের  জার্ণাল- ২০৮।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের  জার্ণাল- ২০৮ চিন্ময় দাশ শ্রীশ্রী দামোদরজীউ মন্দির, হাসিমপুর (কেশিয়াড়ি, পশ্চিম মেদিনীপুর) মেদিনীপুর জেলার…

11 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৭।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশ শিব মন্দির, মিত্রসেনপুর (চন্দ্রকোণা, পশ্চিম মেদিনীপুর)বহুকালের প্রাচীন নগরী চন্দ্রকোণা। ভানবংশ,…

11 months ago

Templ Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল- ২০৬।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশলক্ষ্মীজনার্দন মন্দির, শ্রীরামপুর (সবং, পশ্চিম মেদিনীপুর) জমিদারী গড়েছিলেন বটে, বৈষয়িক ছিলেন…

12 months ago

Temple Tell: জীর্ণমন্দিরের জার্ণাল- ২০৫।। চিন্ময় দাশ

জীর্ণমন্দিরের জার্ণাল চিন্ময় দাশ শ্রীশ্রী রসিকনাগর জীউ মন্দির, জয়ন্তীপুর (চন্দ্রকোণা শহর) মন্দির নগরী চন্দ্রকোণা। এর…

12 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৪।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল— ২০৪ চিন্ময় দাশবিষ্ণু মন্দির, মার্কণ্ডপুর (পাঁশকুড়া, পূর্ব মেদিনীপুর) রূপনারায়ণ নদ—মেদিনীপুর জেলার পূর্বাংশের…

12 months ago