রাশিফল

Horoscope: আজকের রাশিফল, ২ নভেম্বর ২০২২ , দেখে নিন কেমন যাবে আপনার দিনটি

Published by
KGP Desk

আজ  ২ নভেম্বর ২০২২, বাংলায় ১৭ কার্ত্তিক ১৪২৯, বুধবার

মেষঃ ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। কাজের খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। কাজকর্ম নিয়ে ব্যস্ততা বৃদ্ধি পাবে। পিতার সাথে কোনো প্রকার জটিলতায় না জড়ানোই ভালো। কর্মক্ষেত্রে অনাকাঙ্খীত কোনো ঘটনা ঘটতে পারে। সন্ধার পর আয় রোজগার বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় ভালো লাভের আশা। কর্মস্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে। প্রেমের জন্য দিনটি খুব ভাল নয়।

বৃষঃ ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবন জীবীকার জন্য দূরে কোথাও যেতে পারেন। প্রতিযোগীতামূলক পরীক্ষায় আজ সফল হবেন। সন্ধার পর প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাথে সম্পর্কের উন্নতি করতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও খারাপ লোকের জন্য ক্ষতির সম্ভাবনা। সরকারী কাজের পেছনে অর্থ ব্যয়। প্রেমে আনন্দ, স্ত্রীর সঙ্গে বনিবনা হবেনা।

মিথুনঃ ব্যবসায় ভাল আয় হবে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। ব্যাংক ঋণ পরিশোধের দায় বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে কোনো জটিলতার সম্মূখীন হতে পারেন। পুলিশ প্রশাসনের সাহায্য আশা করা বৃথা। সন্ধার পর ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হওয়ার আশা। বিদেশ যাত্রার চেষ্টা সফল হতে পারে। প্রেমে আনন্দ পাবেন, স্ত্রীর সাথে কলহ। পারিবারিক ব্যবস্থা ভালো থাকবে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে।

কর্কটঃ সকাল সকালই ব্যবসায়ীক কাজে কিছু অগ্রগতি হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক বাধতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা। বুদ্ধির বলে শেয়ারে বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। অংশিদারী ব্যবসায় চলতে থাকা বাধা দূর হয়ে যাবে। সন্ধার পর আর্থিক সঙ্কটে পড়তে পারেন। কিছু টাকা ঋণ করতে হবে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। রাস্তাঘাটে সাবধানে থাকবেন।

সিংহঃ আজকে কর্মক্ষেত্রে আপনাকে ধৈর্য্যর পরীক্ষা দিতে হবে। কোনো অবস্থাতেই মাথাগরম করা যাবে না। ব্যবসায় কোনো কর্মচারীর অলসতার কারনে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায় বিবাদ থেকে সাবধান। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার ভাল সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না। সন্ধার পর দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার।

কন্যাঃ আজকের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসার ক্ষেত্র শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। সন্তানের সাথে সু সম্পর্ক বজায় রাখতে হবে। কোন অবস্থাতেই তার সাথে খারাপ আচরন করবেন না। শিল্পী ও কলাকুশলীদের কাজের বাধা দূর হবে। বিকালের পর শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। কাজের লোকের সাহায্য লাভের আশা।

তুলাঃ অর্থের জন্য অপর কারও সাহায্য নিতে হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে সম্পর্ক খুব ভাল থাকবে। জীবিকার ক্ষেত্র শুভ। আজ প্রত্যাশা পূরণে বাধা আসবে। গৃহ সংস্কারের কাজে অর্থ ব্যয় হবে। যানবাহন মেরামতে কিছু টাকা খরচ করবেন। বিকালের পর প্রেম ভালোবাসায় সাফল্য লাভের দিন। শিল্পীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে হবে। সংসারে শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি লাভ। প্রেমে প্রচণ্ড মানসিক চাপ থাকবে।

বৃশ্চিকঃ সাংবাদিকতার কাজে বাধা আসবে। প্রশাসনিক প্রতিবন্ধকতায় বিভ্রান্ত হতে হবে। কর্মস্থানে কথার উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতির যোগ। উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ। সরকারি কর্মচারীদের শুভ দিন। ঋণ মকুব হতে পারে। নেট দুনিয়া কোনো কিছু ভাইরাল করতে পারেন। সন্ধার পর প্রত্যাশা পূরণ। নিজের কাজের জন্য সম্মানিত হবেন। আত্মীয় স্বজনদের সাথে সম্পর্কের উন্নতি। আইনজীবীদের জন্য শুভ সময় আসতে চলেছে। গৃহের জন্য আসবাবপত্র ক্রয় করতে পারেন।

ধনুঃ আজকের দিনটি শুভ সম্ভাবনাময়। খাদ্য ও পানিয়ের বিক্রেতাদের ভালো আয় রোজগার হবে। পারিবারিক কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। সন্ধার পর ভালো সংবাদ লাভের আশা। একাধিক পথে আয় বাড়তে পারে। অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা যায়। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। প্রেমিকের কাছে প্রতারিত হতে পারেন।ছোট ভাই বোনের বিবাহশাদীর যোগ প্রবল। প্রকাশনা ব্যবসায় সফল হবেন।

মকরঃ সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। সামাজিক কাজে অংশ নিতে হবে। বিকালের পর আর্থিক বিষয়ে অগ্রগতি। ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। আত্মীয় কুটম্বদের আগমন হতে পারে। প্রতিবেশীর সাথে বিরোধ বাধতে পারে তাই সতর্ক থাকুন।

কুম্ভঃ হঠাৎ করেই ব্যবসায়ীক প্রয়োজনে দূরে যেতে পারেন। আমদানী রপ্তাণী বাণিজ্যে ভালো আয় রোজগারের যোগ। পুরোন কোনো আইনগত জটিলতার পেছনে অর্থ ব্যয়। অর্থ সংক্রান্ত চাপ বাড়তে পারে। অশান্তি থেকে দূরে থাকুন। টাকাপয়সা চুরি যেতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। সন্ধার পর আপনার সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। নিজের কাজের স্বিকৃতি স্বরুপ পুরষ্কৃত হতে পারেন। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য অশান্তি বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা। প্রেমিকার সঙ্গে তর্কে জয়লাভ। স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার লাভ। কোনও মহিলার জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে।

  মীনঃ ব্যবসায় লাভ আসতে পারে। আয় রোজগারের বাধা অব্যাহত থাকবে। ব্যবসায়ীদের বকেয়া আদায়ে জটিলতা বাড়বে। বড় ভাই বা বন্ধুর সাহায্য প্রয়োজন হতে পারে। বাড়তি আয়ের চেষ্টা করতে থাকুন। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়।
সন্ধার পর আপনার  বিদেশ গমনের যোগ। প্রবাসীদের জীবনে ভালো কোন ঘটনা ঘটতে পারে। অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে।

Recent Posts

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৯ ।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশবিষ্ণু মন্দির, প্রজাবাড় (ময়না, পূর্ব মেদিনীপুর) যত দূর চোখ যায়, সবজি…

11 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের  জার্ণাল- ২০৮।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের  জার্ণাল- ২০৮ চিন্ময় দাশ শ্রীশ্রী দামোদরজীউ মন্দির, হাসিমপুর (কেশিয়াড়ি, পশ্চিম মেদিনীপুর) মেদিনীপুর জেলার…

11 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৭।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশ শিব মন্দির, মিত্রসেনপুর (চন্দ্রকোণা, পশ্চিম মেদিনীপুর)বহুকালের প্রাচীন নগরী চন্দ্রকোণা। ভানবংশ,…

11 months ago

Templ Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল- ২০৬।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশলক্ষ্মীজনার্দন মন্দির, শ্রীরামপুর (সবং, পশ্চিম মেদিনীপুর) জমিদারী গড়েছিলেন বটে, বৈষয়িক ছিলেন…

12 months ago

Temple Tell: জীর্ণমন্দিরের জার্ণাল- ২০৫।। চিন্ময় দাশ

জীর্ণমন্দিরের জার্ণাল চিন্ময় দাশ শ্রীশ্রী রসিকনাগর জীউ মন্দির, জয়ন্তীপুর (চন্দ্রকোণা শহর) মন্দির নগরী চন্দ্রকোণা। এর…

12 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৪।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল— ২০৪ চিন্ময় দাশবিষ্ণু মন্দির, মার্কণ্ডপুর (পাঁশকুড়া, পূর্ব মেদিনীপুর) রূপনারায়ণ নদ—মেদিনীপুর জেলার পূর্বাংশের…

12 months ago