লাইফস্টাইল

Horoscope: আজকের রাশিফল ৩০ শে ডিসেম্বর ২০২১, এই তিন রাশির খুলবে ভাগ্য আজ

Published by
KGP Desk

আজ ৩০ শে ডিসেম্বর ২০২১, বাংলার ১৫ পৌষ ১৪২৮, বৃহস্পতিবার, আজ যাদের ভাগ্য খুলে যাচ্ছে

মেষঃ ব্যবসায় ভাল-মন্দ থাকতে পারে। বন্ধুদের জন্য অর্থ অপচয় হতে পারে তাই বন্ধুদের সামনে বেশি উদারতা দেখাবেন না। অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে এমন কিছু করুন, যা আপনার ভালো লাগবে। আজ একা কিছুটা সময় কাটাতে পারবেন। দীর্ঘদিনের সঞ্চিত অর্থ সঙ্গীর শারীরিক অসুস্থতার জন্য খরচ হতে পারে। আজ কোনও আত্মিয় শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে।

বৃষভঃ ব্যবসায় উন্নতির পথে বাধা। সঞ্চয় কম হবে। আইনি কোনও কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য অনেক অর্থের প্রয়োজন হবে।
ফাঁকা সময়ে এমন কাজ করুন, যা অনেক দিন ধরে ভেবে রেখেছিলেন। কাজের ফাঁকে যতোটা সম্ভব বিশ্রাম নিন। ব্যবসায়ীদের ব্যবসার কাজে কিছুটা ক্ষতি হতে পারে আজ। বাড়তি কোনও বিনিয়োগ ভাল হবে না।

মিথুনঃ ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ।
ব্যবসায় কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। তবে অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে নতুন কিছু ভাবনা। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। পুরনো অসুস্থ থেকে আজকের দিনে মুক্তি পাবেন। বাড়িতে পার্টির পরিকল্পনা করে কাছের বন্ধুদের নিমন্ত্রণ করুন। ভ্রমণের কারণে কিছুটা ক্লান্ত হতে পারেন।

কর্কটঃ ফাটকা-জাতীয় কোনও আয় হতে পারে।
বিদেশের ব্যবসা থেকে আজকের দিনে বেশ লাভবান হবেন। কোন বন্ধুর আচরণে আপনি দুঃখ পেতে পারেন। ঝামেলার মধ্যে না ঢুকে, তা এড়িয়ে যান। বেশি লোকের থেকে দূরে গিয়ে, আজ একান্তে কিছুটা সময় কাটাতে মন চাইবে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার সম্ভাবনা আছে।

সিংহঃ ব্যবসায় বাড়তি কোনও লাভের জন্য আনন্দ। পিতার সঙ্গে তর্ক। কোনও ভাল কাজ করেও বদনাম হতে পারে। একটু অপেক্ষা করু্ন, ভাল সময় আসছে। মানুষকে বুঝতে শিখুন। দীর্ঘস্থায়ী লগ্নি এড়িয়ে বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। নিজের জন্য কিছুটা সময় বের করুন। প্রেমে বাধা।

  • কন্যাঃ ভালবাসার মানুষের জন্য সন্ধ্যের দিকে কিছু একটা প্ল্যান করুন। খেলাধূলার মধ্যে নিযুক্ত থাকলে, শরীর ভালো থাকবে। কর্মক্ষেত্রে সবকিছু আপনার পক্ষে থাকবে। আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, বিবাদ হতে পারে। কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধুসেবার জন্য মনে আনন্দ। বিবাহিত ব্যক্তিরা নিজেদের সন্তানদের পড়াশুনা নিয়ে কিছুটা চিন্তায় থাকবেন। নতুন কোনও কাজের জন্য চেষ্টা।

তুলাঃ যারা আপনার সুনাম নষ্ট করছে, তাঁদের থেকে দূরে থাকুন। আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনও মহিলার সঙ্গে পরিচয় হওয়ায় আনন্দ লাভ। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়িতে কোনও আত্মীয়ের জন্য অশান্তি। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। পরিবারের জন্য একটা সারপ্রাইজ প্ল্যান করুন। অতীতে করা বিনিয়োগ থেকে আজকের দিনে লাভদায়ী ফল পাবেন

বৃশ্চিকঃ ভ্রমণের সময় দীর্ঘ যাত্রা এড়িয়ে চলুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। কাছের মানুষেরা আপনাকে সাহায্য করবে। ব্যবসার সময় নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। ঘরের কাজের চাপ, আপনাকে খিটখিটে করে তুলবে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। টাকা-পয়সা চুরি থেকে সাবধান। সকালের দিকে ব্যয় বাড়তে পারে।

ধনুঃ বিভিন্ন উৎস থেকে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। চারপাশের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখুন। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলার পূর্বে, ভাষা সংযত করুন। পরিবারের সকলের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। ব্যবসায় কোনও খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। স্ত্রীর ব্যাপারে কোনও খারাপ চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কোনও নতুন কাজ হতে পারে।

মকরঃ ভাই বোনকে আর্থিক সাহায্য করতে গিয়ে সমস্যায় পড়বেন। অর্থের গুরুত্ব এবং এটি সঞ্চয়ের পথ পাবেন। ব্যক্তিগত সমস্যা মানসিক অশান্তি কারণ হতে পারে। ব্যবসায় লাভ হওয়ায়, ব্যবসায়ীরা আজকের দিনে খুশিতে থাকবেন। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে বিপদ আসতে পারে। কর্মস্থানে চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ।

কুম্ভঃ ব্যবসার দিকটা মন দিয়ে দেখুন। কোনও কাজের জন্য মনঃকষ্ট। দূরে কোথাও ভ্রমনের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। চারপাশের পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখুন। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলার পূর্বে, ভাষা সংযত করুন। সকাল থেকে অর্থ ব্যয় হলেও, সন্ধ্যের দিকে সঞ্চয় করতে পারবেন।

মীনঃ ব্যবসায় বাড়তি কোনও চাপ আসতে পারে।
শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা। খেলাধূলায় জয়লাভ। পারিবারিক সমস্যা বৃদ্ধি। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। কাজের ফাঁকে একদিনের ছুটিতে অবশ্যই যেতে পারেন, তাতে কোন সমস্যা হবে না। অতিরিক্ত কাজের মাঝেও, মেজাজ ফুরফুরে থাকবে আজ। আজকে কিছুটা আরাম করতে পারবেন। তাড়াহুড়ো করে বেশি জিনিস না কেনাই ভালো।

Recent Posts

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৯ ।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশবিষ্ণু মন্দির, প্রজাবাড় (ময়না, পূর্ব মেদিনীপুর) যত দূর চোখ যায়, সবজি…

11 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের  জার্ণাল- ২০৮।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের  জার্ণাল- ২০৮ চিন্ময় দাশ শ্রীশ্রী দামোদরজীউ মন্দির, হাসিমপুর (কেশিয়াড়ি, পশ্চিম মেদিনীপুর) মেদিনীপুর জেলার…

11 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৭।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশ শিব মন্দির, মিত্রসেনপুর (চন্দ্রকোণা, পশ্চিম মেদিনীপুর)বহুকালের প্রাচীন নগরী চন্দ্রকোণা। ভানবংশ,…

11 months ago

Templ Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল- ২০৬।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশলক্ষ্মীজনার্দন মন্দির, শ্রীরামপুর (সবং, পশ্চিম মেদিনীপুর) জমিদারী গড়েছিলেন বটে, বৈষয়িক ছিলেন…

11 months ago

Temple Tell: জীর্ণমন্দিরের জার্ণাল- ২০৫।। চিন্ময় দাশ

জীর্ণমন্দিরের জার্ণাল চিন্ময় দাশ শ্রীশ্রী রসিকনাগর জীউ মন্দির, জয়ন্তীপুর (চন্দ্রকোণা শহর) মন্দির নগরী চন্দ্রকোণা। এর…

12 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৪।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল— ২০৪ চিন্ময় দাশবিষ্ণু মন্দির, মার্কণ্ডপুর (পাঁশকুড়া, পূর্ব মেদিনীপুর) রূপনারায়ণ নদ—মেদিনীপুর জেলার পূর্বাংশের…

12 months ago