লাইফস্টাইল

Horoscope: আজকের রাশিফল, ১০ নভেম্বর ২০২২ , দেখে নিন কেমন যাবে আপনার দিনটি

Published by
KGP Desk

আজ ১০ নভেম্বর ২০২২, বাংলায় ২৫ কার্ত্তিক ১৪২৯, বৃহস্পতিবার

মেষঃ হঠাৎ কিছু প্রাপ্তি হওয়ার আনন্দ লাভ। অতিরিক্ত অর্থ খরচ চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বাড়িতে মাঙ্গলিক কাজের বিষয়ে আলোচনা হতে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে সক্ষম হবেন। দিনটি আর্থিক অগ্রগতির। কোনো স্থাবর সম্পত্তি বিক্রয় করে অর্থ পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বাকি বকেয়া আদায়ে তাগাদা দিতে হবে। সাংসারিক ক্ষেত্রে শ্বশুর শ্বাশুরির সাহায্য পেতে পারেন। ই-ফুড বিক্রেতাদের ভালো লাভ হবে।

বৃষঃ আজ আপনার সম্মান বৃদ্ধির দিন। বাড়তি কিছু অর্থ প্রাপ্তি হতে পারে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে মতবিরোধ। স্ত্রীর সঙ্গে আলোচনা করে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। বেড়াতে যাবার পরিকল্পনা বন্ধ করে দিন। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। লটারি থেকে কিছু আয় হতে পারে। ব্যবসা ক্ষেত্রে প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য লাভের আশা। গৃহস্থালী কোনো কাজে ব্যস্ত হতে পারেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ আসতে পারে।

মিথুনঃ ব্যবসার দিকে একটু নজর দিন। আজ দূরের যাত্রা যোগ প্রবল। প্রবাসীদের দেশে আগমনের সম্ভাবনা। আইনগত জটিলতার পেছনে অর্থ ব্যয় হবে। পরিবহন ব্যবসায়ীরা চলমান সঙ্কট কাটিয়ে উঠতে পারবেন। আজ গৃহস্থালী কেনাকাটায় ব্যয় বৃদ্ধি। কর্মক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভাল হবে। আপনার থেকে বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে।

কর্কটঃ ব্যবসায়ীক উন্নতির দিন। বড় ধরনের আর্থিক লেনদেন সম্পন্ন হতে যাচ্ছে। বিশ্বস্ত বন্ধুর সহায়তায় ব্যবসায়ীক অর্ডার পেতে পারেন। আজ সাংসারিক ক্ষেত্রে বড় ভাই বোনের পাশে দাড়াতে হতে পারে। দূর সম্পর্কের আত্মীয়দের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। যতই প্রিয় বা কাছের বন্ধু হোক, কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। চাকরিজীবীদের বাড়তি আয়রোজগার হতে চলেছে। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।  প্রেমে অশান্তি হতে পারে।

সিংহঃ কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি বা সুনাম বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য লাভের আশা। রাজনৈতিক ও সাঙ্গঠনিক সম্মান মর্যাদা বৃদ্ধি। প্রভাবশালী রাজনৈতিক নেতার আনুকূল্য আপনাকে হারানো সম্মান ফিরিয়ে দেবে। ব্যবসায়িক ক্ষেত্রে প্রশাসনিক ব্যক্তির সাহায্য পাবেন। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা-বাবার সঙ্গে অকারণে বিবাদ বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে।

কন্যাঃ লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। অংশীদারি ছাড়া নতুন ব্যবসার পরিকল্পনা করতে পারেন। পুরনো ব্যবসা বাড়ানোর জন্য ভাল সময়। বিদ্যুৎ থেকে সাবধান থাকুন। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন । জলপথে বিপদ ঘটতে পারে। সামান্য ব্যাপারে সংসারে অশান্তি হতে পারে। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য অর্থ রোজগারের যোগ। বিদেশে উচ্চ শিক্ষার স্বপ্ন পূরণ হতে পারে। বিশ্ববিদ্যালয়ের কোনো চাকরির সংবাদ পেতে পারেন। ভাগ্য উন্নতির সময়।

তুলাঃ আজ জীবন সাথীর সাথে কলহে জড়িয়ে পড়তে পারেন। আইনগত হাঙ্গামা এড়িয়ে চলাই ভালো। চেক সংক্রান্ত জালিয়াতি বা জটিলতার জন্য বিপদের আশঙ্কা। পাওনাদারের সাথে চলমান জটিলতা কমাতে হবে। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তাভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব হাতে আসতে পারে । প্রিয়জনের ব্যবহারে কষ্ট পেতে পারেন। পথে নতুন বন্ধু হতে পারে। ব্যবসার বিষয়ে কিছু পরিবর্তনের কারণে আনন্দ পাবেন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক বাধা বিপত্তি দূর করতে পারবেন। আর্থিক চাপ বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের লোকের জন্য খরচ বৃদ্ধি। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অগ্রগতি। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারেন। আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে। বাইরের কারও জন্য সংসারে অশান্তি হতে পারে। জীবন সাথীকে কোনো উপহার কিনে দিতে পারেন। সাংসারিক ভুল বুঝাবুঝি দূর হবে।

ধনুঃ আর্থিক ক্ষেত্রে বড় ঝুঁকি নিতে যাবেন না। কাজের লোক ও কর্মচারীদের বিপদে তাদের পাশে দাড়াতে হবে। সহকর্মীর সাথে চলমান বিরোধ মিটিয়ে নিতে চেষ্টা করুন। অনৈতিক সম্পর্কের কারনে দূর্ণাম বদনামের আশঙ্কা। ব্যবসায় দিকে অর্থ সাহায্য পাওয়ার সুযোগ কাজে লাগান। উপার্জনের ভাগ্য ভাল থাকবে। প্রিয়জনের সাথে দেখা দেবে জটিলতা। সমাজসেবায় নিজেকে যুক্ত করার ইচ্ছা থাকবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে। বাইরের কারও কথায় প্রেমের সম্পর্কে সমস্যা হতে পারে।

মকরঃ ঘরে-বাইরে দায়িত্বের চাপে মানসিক কষ্ট । কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। প্রেম  ভালোবাসায় আজ সফলতা। নিজের মেধা সত্ব রক্ষা করতে হবে। ভালোবাসার ফাঁদ পাতা ভূবনে আপনাকে হতে হবে সতর্ক। কারো সাথে ঝামেলায় জড়ানো ঠিক হবে না। সন্তানের বিয়ে শাদীর আলোচনা চলতে পারে। অভিনয় শিল্পীদের নতুন কাজের যোগাযোগ বাড়বে। কর্মস্থানে সহকর্মীর হিংসার জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে। বাড়িতে অহেতুক অশান্তির যোগ।

কুম্ভঃ কোনও আত্মীয়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ রয়েছে। পারিবারিক প্রত্যাশা পূরণের দিন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ভালো ঘটনা ঘটবে। আজ কর্মক্ষেত্রে পূরণ হবে কোনো স্বপ্ন। সামাজিক দাতব্য কাজের পেছনে অর্থ ব্যয় হতে চলেছে। আত্মীয় কুটম্ব বিরোধ মিটে যাবে।প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত পেতে পারে । কাউকে উপদেশ দেওয়ার আগে ভাল করে ভাববেন।

মীনঃ ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কাজের ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে সচেতন থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের ক্ষেত্রে অগ্রগতি। বিদেশ থেকে আশানুরুপ সংবাদ লাভের আশা। সকল প্রকার যোগাযোগে সফল হবেন। আমদানী রপ্তাণী কারকদের ডলার সঙ্কটের সমাধান হতে পারে। প্রতিবেশীর সাহায্য পাবেন। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা রয়েছে।

Recent Posts

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৯ ।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশবিষ্ণু মন্দির, প্রজাবাড় (ময়না, পূর্ব মেদিনীপুর) যত দূর চোখ যায়, সবজি…

11 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের  জার্ণাল- ২০৮।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের  জার্ণাল- ২০৮ চিন্ময় দাশ শ্রীশ্রী দামোদরজীউ মন্দির, হাসিমপুর (কেশিয়াড়ি, পশ্চিম মেদিনীপুর) মেদিনীপুর জেলার…

11 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৭।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশ শিব মন্দির, মিত্রসেনপুর (চন্দ্রকোণা, পশ্চিম মেদিনীপুর)বহুকালের প্রাচীন নগরী চন্দ্রকোণা। ভানবংশ,…

11 months ago

Templ Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল- ২০৬।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল চিন্ময় দাশলক্ষ্মীজনার্দন মন্দির, শ্রীরামপুর (সবং, পশ্চিম মেদিনীপুর) জমিদারী গড়েছিলেন বটে, বৈষয়িক ছিলেন…

12 months ago

Temple Tell: জীর্ণমন্দিরের জার্ণাল- ২০৫।। চিন্ময় দাশ

জীর্ণমন্দিরের জার্ণাল চিন্ময় দাশ শ্রীশ্রী রসিকনাগর জীউ মন্দির, জয়ন্তীপুর (চন্দ্রকোণা শহর) মন্দির নগরী চন্দ্রকোণা। এর…

12 months ago

Temple Tell: জীর্ণ মন্দিরের জার্ণাল-২০৪।। চিন্ময় দাশ

জীর্ণ মন্দিরের জার্ণাল— ২০৪ চিন্ময় দাশবিষ্ণু মন্দির, মার্কণ্ডপুর (পাঁশকুড়া, পূর্ব মেদিনীপুর) রূপনারায়ণ নদ—মেদিনীপুর জেলার পূর্বাংশের…

12 months ago