Tuesday, June 25, 2024

Chandrakona: আধার লিঙ্কের নামে গ্রাহকের অ্যাকাউন্ট ফাঁকা করার অভিযোগে গাছে বেঁধে বেধড়ক মার যুবককে! উদ্ধার করল চন্দ্রকোনা পুলিশ

- Advertisement -spot_imgspot_img

নিজস্ব সংবাদদাতা: রেশন কার্ডে আধার লিঙ্কের সময় গ্রাহকের আ্যকাউন্ট নম্বর জেনে নিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে গাছে বেঁধে বেধড়ক পেটাল ক্ষিপ্ত জনতা। রবিবার সকালের এমনই ঘটনায় উত্তেজনা ছড়ালো পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ ব্লকের জাড়া গ্রাম পঞ্চায়েতের তাতালপুর সুন্দরীখাল এলাকায়।

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

স্থানীয় সূত্রে জানা গেছে অভিযুক্ত যুবকের নাম চিন্ময় সানকি। যুবকের বাড়ি ঘাটাল থানার বালিডাঙ্গা এলাকায়। ক্ষুব্ধ জনতার হাত থেকে ওই যুবককে উদ্ধার করার পর তাকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযোগ রেশনকার্ডের সঙ্গে আধারকার্ড লিঙ্ক যুক্ত করার প্রক্রিয়ায় জড়িত ছিল চিন্ময়। তার কাছেই সমস্ত তথ্য থাকত। সেই সূত্রেই মানুষ তাকেই সন্দেহ করে।

জানা গেছে এখন বিভিন্ন গ্রামে গিয়ে গ্রাহকদের রেশন কার্ডে সঙ্গে আধার নম্বর লিঙ্কের কাজ চলছে। সেই মত তাতালপুর গ্রামের বেশ কয়েক জনের রেশন কার্ডে আধার লিঙ্ক করাতে গিয়ে দেখা যায় কয়েকজন গ্রাহকের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা গায়েব। রেশন কার্ডে আধার লিঙ্ক করার সময় গ্রামাঞ্চলের গ্রাহকদের টিপসই নেওয়ার অজুহাতে টাকা গায়েব করে নেওয়া হচ্ছে বলে অভিযোগ। মানুষের সন্দেহ এই যুবক চিন্ময় সানকি ও কয়েকজন মিলে এই জালিয়াতি করেছে। সন্দেহের কারন এই যে চিন্ময় এই লিঙ্কের কাজ করত।

রবিবার ওই যুবককে হাতেনাতে পেয়ে তাকে তাতালপুর সুন্দরীখাল সংলগ্ন এলাকায় একটি গাছে বেঁধে রেখে চলে চড়,কিল,ঘুঁষি।ঘটনায় ভিড় জমে যায় ওই এলাকায়,যুবককে বেঁধে মারধরের পাশাপাশি জিজ্ঞাসাবাদও চলে ক্ষিপ্ত জনতার।আর এই পুরো ঘটনা লাইভের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরে স্থানীয় কয়েকজন। ঘটনার খবর যায় চন্দ্রকোনা থানার রামজীবনপুর ফাঁড়িতে,পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যুবককে উদ্ধার করে নিয়ে যায়। অভিযোগ হলে ওই যুবককে গ্রেপ্তার করা হতে পারে বলে জানা গেছে।

- Advertisement -
Latest news
Related news