Saturday, April 20, 2024

লক্ষ্মীর ভান্ডারের ফর্ম ফিলাপের নাম করে টাকা আদায়,আমবাড়ি পুলিশের জালে চার প্রতারক

- Advertisement -spot_imgspot_img

নিউজ ডেস্ক: শুরু হয়নি লক্ষ্মীর ভান্ডারের ফর্ম দেওয়া।তার আগেই এই ফর্ম নিয়ে দুর্নীতির পর্দাফাঁস।রাজ্য সরকারের নয়া প্রকল্প লক্ষীর ভান্ডারে ফর্ম ফিলাপের নামে টাকা আদায়ের অভিযোগে গ্রেফতার ৪। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত রাজগঞ্জ ব্লকের আমবাড়ি এলাকা থেকে এই চারজনকে গ্রেফতার করে আমবাড়ি ফাঁড়ির পুলিশ। ধৃতদের নাম বাপি দে সরকার, বাপ্পা দে সরকার, শিখা দে সরকার ও বিশ্বজিৎ মহন্ত । এর পাশাপাশি কম্পিউটার,প্রিন্টার মেশিন ও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

আগামী 16 আগষ্ট থেকে শুরু হবে দুয়ারে সরকার ও পাড়ায় সমাধান কর্মসূচি।সেখানেই দেওয়া হবে রাজ্য সরকারের নয়া প্রকল্প লক্ষ্মীর ভান্ডারের ফর্ম।

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা গিয়েছে,লক্ষীর ভান্ডারের ফর্ম ফিলাপ করে দেওয়ার নামে টাকা আদায় করছিল ধৃতরা। বেআইনিভাবে সরকারি ফর্ম ফিলাপ করে টাকা নেওয়ার অভিযোগ তাদের গ্রেপ্তার করা হয়।

অভিযুক্তদের শুক্রবার জলপাইগুড়ি জেলা আদালতে পাঠানো হয়। কয়েকদিন ধরেই নিউ জলপাইগুড়ি থানার আমবাড়ি পুলিশ ফাঁড়ির পুলিশ এর কাছে খবর আসছিল অভিযুক্তরা প্রচুর মানুষের কাছ থেকে লক্ষীর ভান্ডার এর ফর্ম ফিলাপ করে দেওয়ার নাম করে 50 এবং 60 টাকা করে নিচ্ছিলেন। সেই অভিযোগেই পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে।

- Advertisement -
Latest news
Related news