Monday, April 15, 2024

Horoscope : আজকের রাশিফল ,১৪ই আগষ্ট, ২০২১ , কেমন যাবে আজকের দিন !

- Advertisement -spot_imgspot_img

আজ ১৪ই আগষ্ট, ২০২১ বাংলার ২৮ শে শ্রাবণ ১৪২৮ সন, শনিবার। দৈনিক রাশিফলের মাধ্যমে আপনি আপনার জন্ম রাশি অনুযায়ী জেনে নিন আর্থিক পরিস্থিতি, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরী, ব্যবসা, আপনার প্রেম ভালোবাসা ইত্যাদি সম্পর্কিত প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্যের আগাম আভাস, তাহলে আসুন দেখে নিন আজকের দিনটি আপনার জন্য কেমন হতে চলেছে।

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

বৃষ : এই রাশির জাতকরা আজকে  বন্ধু বা পরিবারের সঙ্গে সময় কাটাতে  পারবেন। আজকে জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি ।কারও ওপর নির্ভর করা বোকামি হবে। জমিজমা ক্রয়ের ব্যাপারে আবশ্যিকভাবে গুরুজনদের মতামতকে যথাসম্ভব অগ্রাধিকার দিন। কর্মস্থলে প্রভাবশালীদের আনুকূল্য পাওয়া সহজ হবে। দূরের যোগাযোগ সুফল বয়ে আনতে পারে।

মিথুন : এই রাশির জাতকদের কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ । জাতক পার্টনারশিপে ব্যবসা করলে,  আজকের দিনটি তাদের জন্য খুব শুভ।আজকে  আপনার ব্যবসায় বৃদ্ধির প্রবল যোগ আছে। আজকে আপনার  আর্থিক লাভ হতে পারে । তবে সামান্য কোনো কারণে প্রতিদ্বন্দ্বী আজ আপনার সঙ্গে বিরোধে লিপ্ত হতে পারে। কথাবার্তায় সংযমী মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। কর্মস্থলে নিজের কোনো শুভ সংবাদ পেতে পারেন।

কর্কট : এই রাশির জাতক চাকুরিজীবীরা আজ ব্যস্ত থাকবেন। আজকে কর্মক্ষেত্রে  আপনার উপর অনেক দায়িত্ব বৃদ্ধি পাবে । ব্যবসায়ীদের জন্য  আজকের দিনটি খুব শুভ । আপনি   লাভ আশা করলে,  আজকে আপনি  হতাশ হবেন। জীবনসঙ্গীর সঙ্গে অশান্তি করা থেকে বিরত থাকুন । কোনো কাজকেই আজ অবহেলার দৃষ্টিতে দেখা ক্ষতির কারণ হতে পারে। একই সঙ্গে যত ছোটই হোক না কেন তাকে অবহেলা করা ঠিক হবে না। ব্যবসায়িক লেনদেন ও বৈদেশিক যোগাযোগ লাভজনক হয়ে উঠতে পারে।

সিংহ : এই রাশির জাতক  শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি  সম্প্রতি কোন প্রতিযোগিতামূলক পরীক্ষা দিয়ে থাকলে,  আপনি অসাধারণ সাফল্য পেতে চলেছেন । পারিবারিক জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। সামাজিক, সাংস্কৃতিক ক্ষেত্রের যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। প্রেমিকদের জন্য দিনটি আনন্দে কাটতে পারে।

কন্যা : এই রাশির জাতকরা আজ  ব্যবহার ঠিক রাখার চেষ্টা করুন। অফিসে সকলের সঙ্গে সম্পর্ক ভাল রেখে চলুন । ছোটো ব্যবসায়ীদের  আজ ভালো  আর্থিক লাভ হতে পারে ।আজকে  আপনার ব্যবসার উন্নতি হওয়ার প্রবল যোগ রয়েছে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্থিতিশীল  থাকবে। বেসরকারি কর্মচারীদের আজ তাদের জরুরি কাজগুলোর ব্যাপারে সতর্ক থাকতে হবে। অধীনস্থদের কারও ওপর নির্ভর করে বৈদেশিক ব্যবসায় হাত দেয়ার আগে যাচাই-বাছাই করে নিন। দূরের যাত্রা শুভ।

তুলা :এই রাশির জাতকদের কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব  গুরুত্বপূর্ণ ।আজ আপনি কর্মক্ষেত্রে  আজ  ভাল সাফল্য  পাবেন। প্রাইভেটে চাকরি করা জাতকদের ছোটো কাজও সাবধানে করতে হবে। কাপড় ব্যবসায়ীরা আজ আশানুরূপ  লাভ করতে পারবেন না। ফলে আপনি হতাশ হবেন। আপনার পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে ।ব্যাংক ঋণসহ বড় ধরনের ঋণ প্রাপ্তির ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কর্মস্থলে অধস্তনদের সঙ্গে আজ ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। কোনো কাজেই আজ অবহেলা করবেন না।

বৃশ্চিক : এই রাশির জাতক ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ নয়। আজ হঠাৎই   আপনার কোনো  বড় ডিল বাতিল হয়ে যেতে পারে। ফলে আপনি হতাশ হবেন।কর্মক্ষেত্রে  যদি সিনিয়র অফিসাররা আপনাকে গুরুত্বপূর্ণ কোনও কাজ দিলে   এর সাথে সম্পর্কিত তথ্য গোপন রাখার চেষ্টা করুন । কাউকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। ব্যাংক ঋণসহ যে কোনো ধরনের আর্থিক সাহায্য পাওয়ার সুযোগ সৃষ্টি হতে পারে। প্রেম ও রোমান্সের বিষয়ে মাথা ঠাণ্ডা রাখুন। দূরের যাত্রা শুভ।

ধনু : এই রাশির জাতকদের আজকের দিনটি খুব শুভ । আজ আপনি ফ্রেশ ফিল করবেন। অফিসে আপনার জমে থাকা  কাজ খুব  তাড়াতাড়ি  শেষ করতে পারবেন। আজকে সিনিয়র অফিসাররা হঠাৎ আপনার কাজ নিয়ে প্রশ্ন  করতে পারেন। আজ আপনার পারিবারিক জীবন সুখের হবে। জমিজমা সংক্রান্ত কোনো ধরনের জটিলতা নিরসনে দলিল দস্তাবেজ নিজের হাতের কাছে রাখুন। কোনো কাজেই আজ আপনার কোনো ধরনের অবহেলা করা ঠিক হবে না। নিজের ওপর আস্থা রাখুন এবং সিদ্ধান্ত অনুযায়ী এগিয়ে যান।

মকর : এই রাশির জাতক ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব শুভ । আপনার গুরুত্বপূর্ণ কিছু কাজ  দীর্ঘদিন ধরে আটকে থাকলে  আজ তা  শেষ হতে পারে । আজকে  আপনার ভাল আর্থিক লাভ হতে পারে ।আজ  আপনি অফিসে বসের থেকে সাহায্য  পাবেন। আর্থিক অবস্থার উন্নতির যোগ আছে। প্রয়োজনে প্রভাবশালী কারও সঙ্গে সমঝোতা করে নিতে পারেন। আপনার দৃশ্যমান সমস্যাগুলো সহজেই সমাধান করে নিতে পারেন।

কুম্ভ :এই রাশির জাতকদের কর্মক্ষেত্রে  আপনার গুরুত্বপূর্ণ কাজে বাধা আসবে। আপনি  শীঘ্রই আপনার সমস্যার সমাধান করতে পারবেন।  আজ আপনার কাজ আপনি  সময়মতো শেষ  করতে পারবেন। কর্মক্ষেত্রে  চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি খুবই ব্যস্ত দিন হবে। ম আপনি ব্যাঙ্কের সঙ্গে যুক্ত থাকলে,  আজ আপনাকে খুব পরিশ্রম করতে হবে । বড় ব্যবসায়ীরা সমস্ত ব্যবসায়িক সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে গ্রহণ করুন । আপনার জীবনসঙ্গীর রাগী স্বভাব, আজ আপনার বাড়ির শান্তি বিঘ্নিত করবে। উত্তেজনা পরিহার করে চলুন। চলমান ব্যবসার ব্যাপারে পূর্বপরিকল্পনা বাস্তবায়নে নতুন করে উদ্যোগ নিন। দাফতরিক ঝামেলা বাড়তে পারে।

মীন : কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ  হবে। আপনি কর্মক্ষেত্রে  উচ্চ পদ পেতে চাইলে, আজকে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। আর্থিক  দিক থেকে আজকের দিনটি শুভ । আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে ।আজকে আপনার  পারিবারিক জীবনে সুখ-শান্তি বজায়  থাকবে। বন্ধুদের সহযোগিতায় অনেক দিনের পুরনো কোনো পাওনা আদায়ে আজ সুযোগ আসতে পারে। কৃষিবিষয়ক কোনো গবেষণা কাজে সাফল্য আসতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।

- Advertisement -
Latest news
Related news