Saturday, April 20, 2024

Horocope: আজকের রাশিফল ২২শে আগষ্ট’২০২১।। দেখুন কোন রাশির জাতকেরা শত্রুকে জয় করবেন

- Advertisement -spot_imgspot_img

আজ ২২শে আগষ্ট ২০২১,বাংলার ৫ই ভাদ্র ১৪২৮। রাখি পূর্ণিমা, যোগ শুভ। বেলা ১১টা ৫৭ থেকে ১২টা ৪৯ কালবেলা। দুপুর ১টাকা ৪১ থেকে ২টা ৩৩ যম ঘন্টা। বিকাল ৫টা ১০ থেকে ৬টা ২ অবধি সময় যাত্রা, শুভকর্ম এড়িয়ে চলুন। আশাকরি এতেই জাতক জাতিকাদের ৯৯ভাগ বিপদ (যদি থাকে) কেটে যাবে।

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ আজ আর্থিক দিক দিয়ে শুভ। ভালো বন্ধু যোগ, যারা আপনাকে সহযোগিতা করবে ব্যক্তিগত সমস্যার সমাধান করতে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। অধিকারের দুর্ব্যবহার করবেন না। আর্থিক লগ্নির ফলে লাভ হবে। কাছের মানুষের সঙ্গে ভালো সন্ধ্যা কাটছে।

বৃষঃ আজ থেকে আপনার দুর্ভাগ্য যোগ কাটছে। দীর্ঘ সময় পর ব্যবসায় লাভজনক পরিবর্তন হতে পারে। মানসিক দৃঢ়তার সঙ্গে সিদ্ধান্ত নিয়ে কাজ করুন। সময় অনুকূল, তার সদ্ব্যবহার করুন। যাত্রা সম্ভব। প্রেম ও বিবাহ দুটোই এগিয়ে নিয়ে যেতে পারেন। শুধু শরীর নিয়ে সামান্য বিড়ম্বনা রয়েছে।

মিথুনঃ অর্থ যোগ আছে কিন্তু পরিশ্রম বেশি হবে। কর্মক্ষেত্রে শুভ। ধর্মীয় আস্থা বৃদ্ধি পাবে। কাজের প্রতি দৃঢ়তার কারণে কাজে অনুকূল সাফল্য লাভ করবেন। চাকরিতে বদলি বা পদোন্নতি হতে পারে বিরোধ সম্ভব।  প্রেম আসবে কিন্তু আবেগে ভেসে না গিয়ে পরীক্ষা করে নিন। প্রবঞ্চিত হওয়ার সুযোগ দেবেননা।

কর্কটঃ মাঝারি ভাগ্যের দিন। আয় আছে আবার খরচ করার ইচ্ছা জাগবে দু’হাতে। নিজেকে সংযত করুন। জীবনসঙ্গীর ব্যবহারে উগ্রতা থাকবে। ব্যবসায় নতুন গতিবিধির ফলে লাভ হবে। বুদ্ধি ও চাতুর্যের ফলে অনেক কাজ সফল হবে। আজ ক্রোধের বশ হবেননা, সব সদর্থক দিক পন্ড হয়ে যেতে পারে।

সিংহঃ দিন ভরই ব্যস্ততায় কাটবে। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। পরিবারে মঙ্গল অনুষ্ঠানের প্রস্তুতি নেবেন। জীবনসঙ্গীর ব্যবহার উগ্র হবে। ব্যবসায় নতুন গতিবিধির ফলে লাভ হতে পারে। প্রেমে এবং বিবাহে শুভযোগ রয়েছে। দিনের শেষ ভাগে ভালো আয় করবেন। যা আপনার বকেয়া কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে।

কন্যাঃ অল্পবিস্তর ভোগান্তির যোগ রয়েছে। আজ সারা দিন আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা থাকবে। কোনও কারণে অযথা হয়রানি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন। সংসারে শান্তি বজায় থাকবে। আড়ম্বর ও লোক দেখানো থেকে দূরে থাকুন। তা না-হলে সমস্যা বাড়তে পারে। ব্যক্তিগত জীবনে নজর দিন। সন্তানের রুক্ষ ব্যবহারের কারণে অসন্তুষ্ট থাকবেন।চোখের সমস্যা বাড়তে পারে।

তুলাঃ আজ অতিরিক্ত সাবধান থাকতে হবে, শরীরে অস্ত্রোপচারের সম্ভাবনা আছে। নানান অভিজ্ঞতা লাভ করবেন। পরিবারে সুখ-শান্তি থাকবে। আপনার সাফল্যের কারণে আপনার কীর্তি বাড়বে। ব্যক্তিগত ব্যয় বাড়বে। সময়ের দুর্ব্যবহার করবেন না। আজ কোনও ঘটনা আপনার মনকে নাড়া দেবে। কর্মের জায়গায় অল্পে সন্তুষ্ট থাকুন। আজ বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি বাধতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আর্থিক দিক থেকে বাধা কেটে যাবে।

বৃশ্চিকঃ আয়ের চেয়ে বেশি ব্যয় হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। আপনার প্রচেষ্টায় ব্যবসায় অবসাদের সমাপ্তি ঘটবে। ব্যবসায় নতুন প্রস্তাবের ফল উৎসাহিত হবেন। বাড়ির বাইরে বেশি ক্ষণ সময় কাটান। সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত হবেন। হাড় ও দাঁতের সমস্যা বাড়তে পারে।
আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। কিছু কেনাবেচার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। আজ সারা দিন প্রচুর পরিশ্রমের জন্য শারীরিক দুর্বলতা থাকবে। হাড় ও দাঁতের সমস্যা বাড়তে পারে।

ধনুঃ দুর্ঘটনা যোগ রয়েছে, সাবধানে চলাফেরা করুন। ব্যবসায় অধিক লাভ হবে ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। কাজ ও ব্যবসায় সাফল্য লাভ করবেন। বন্ধুদের সঙ্গে যাত্রা করতে পারেন। কারও সঙ্গে ঠাট্টা করবেন না, সমস্যায় পড়তে পারেন।আইনি কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলায় নাম করার সুযোগ আছে। যানবাহন চালানো বা চরার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কোনও কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা আছে।

মকরঃ নিজের চিন্তাভাবনা পরিবর্তন করুন। অন্যকে ছোট করার চেষ্টা করবেন না। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারেন। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে।

কুম্ভঃ দিনের শুরুতেই কাজ প্রভাবিত হবে। আয় বৃদ্ধি হবে। নিজের বুদ্ধিমত্তার জোরে আর্থিক পরিস্থিতি উন্নত করবেন। কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত তাঁদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। সন্তান উজ্জ্বল ভবিষ্যতের দিকে অগ্রসর হবে। তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না।

মীনঃ যশ, মান-প্রতিষ্ঠায় বৃদ্ধি হবে। জীবনসঙ্গীর আবেগ বোঝার চেষ্টা করুন। ব্যবসায়িক পরিস্থিতি আশাজনক। শারীরিক দুর্বলতার আশঙ্কা। পড়াশোনায় সাফল্য পাবেন। কোনও সামাজিক কাজের জন্য আপনার চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে দেখা হবে এবং তাঁদের কাছ থেকে উপহার পাবেন। শত্রুর সঙ্গে আপোষ।

- Advertisement -
Latest news
Related news