Saturday, April 20, 2024

Horoscope: আজকের রাশিফল ২৭শে আগষ্ট’২০২১।। আজ এই তিন রাশির নিয়ন্ত্রণে থাকছে দিনটা

- Advertisement -spot_imgspot_img

আজকের রাশিফল ২৭ শে আগস্ট ২০২১, বাংলার ১০ই ভাদ্র ১৪২৮, শুক্রবার। দেখে নিন আজকের রাশিফল। জেনে নিন কোন পথে আপনি কাটাতে পারেন আপনার বাধা বিঘ্ন

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ ব্যবসায়ীদের জন্য দিনটি লাভবান। ভালো আয় হবে। তবে আজ ব্যয় যোগও বেশী। যদি পারেন দুইয়ের মধ্যে সামঞ্জস্য রাখুন। তাহলে সঞ্চয়ের সম্ভাবনাও আছে। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি পাবেন। অফিসে কিংবা ঘরের বাইরে আজ অযথা তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন, শত্রুরা মুখিয়ে আছে। বাড়িতে আজ শান্তি, উভয়েই উভয়ের কাছে যাবেন। ভ্রমণ যোগ রয়েছে। পড়ুয়াদের জন্য দিনটি সুখকর কিন্তু উচ্চশিক্ষায় বাধা। মন ভরে প্রেমের দিন আজ।

বৃষঃ চাকুরী ওয়ালাদের জন্য দিনটি শুভ কিন্তু ব্যবসায়ীদের জন্য নয়। ব্যবসায় বাধা এবং প্রতিদ্বন্দ্বীর সঙ্গে শত্রুতা বাড়বে। অযথা বিবাদের আশঙ্কা ব্যবসায়। মনের আজেবাজে চিন্তায় আচ্ছন্ন থাকবেন।পারলে নিজেকে কাজে ব্যস্ত রাখুন। সন্তানদের কোনও কিছু নিয়ে উদ্বিগ্নতা থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি করে চলতে হবে। ঋণগ্রস্ত হওয়ার সম্ভবনা। আপনার ভালো ব্যবহার অন্যের মন জয় করবে। খুঁটিনাটি বিষয় নিয়ে স্ত্রীর সাথে অশান্তি।

মিথুনঃ বড় অশান্ত দিন আজ। এই রাশির জাতক জাতিকারা মাথা ঠান্ডা করে দিনটা পার করার চেষ্টা করুন। আজ ঘরে বাইরে অশান্তি। ব্যবসা এবং কর্মক্ষেত্র বিলকুল সুখকর নয়। ঘরে স্ত্রীর সঙ্গে ঝামেলা অন্যদিকে প্রতিবেশী আপনার ব্যবসায় বাধা সৃষ্টি করার জন্য মুখিয়ে রয়েছে। কর্মক্ষেত্রে সহকর্মীরাও শত্রু হয়ে যেতে পারে। একমাত্র সন্তানের কাছ থেকেই আজ কিছুটা ভালো ফল আশা করতে পারেন। এছাড়া বেলার দিকে সংসারে কিছু সমস্যা মিটবে। বাবা মার স্বাস্থ্য উন্নতি ঘটবে।

কর্কটঃ যদি আপনি প্রশাসনিক পদে বহাল থাকেন তবে আজ চেষ্টা করুন বড়সড় সিদ্ধান্ত না নিয়ে গতানুগতিক দিনটা পের করে দিতে। আপনার রাগ নিয়ন্ত্রণে রাখুন নচেৎ বড়সড় মূল্য দিতে হতে পারে। ব্যবসায় উল্লেখযোগ্য উন্নতি নেই। পৈতৃক সম্পত্তি নিয়ে উত্তরাধিকার সংক্রান্ত বিরোধ। ভালো ছাত্রছাত্রীদের আজ বিদেশে পড়ার সুযোগ আসার কথা। মামলা মোকদ্দমা এড়িয়ে চলুন। চোখের সমস্যা হতে পারে।

সিংহঃ ফাটকা কারবারীদের লাভ। শেয়ার বাজারে ভেবে চিন্তে বিনিয়োগ করলে বেশি লাভবান হবেন। লটারির টিকিট কাটতে পারেন। কর্মস্থলে ভালো ব্যবহার পাবেন, বসের সুনজরে থাকবেন। বিষয় সম্পত্তি জনিত বিরোধ লক্ষ্য করা যাচ্ছে। দুর্ঘটনা ফাঁড়া রয়েছে। নতুন কোনও উদ্যোগ নিলে সফল হতে পারে। সন্তানরা বড় হলে তাদের মতামতকে গুরুত্ব দিন। পরিকল্পনা করে হাঁটলে ব্যবসায় কিছুটা বাড়তি অর্থ আসবে।

কন্যাঃ ব্যবসায়ীদের জন্য শুভদিন, আর্থিক সুবিধা পাবেন। পুরানো রোগ থেকে যেমন মুক্তি পাবেন তেমনই কারও কারও ক্ষেত্রে নতুন রোগে আক্রান্ত হওয়ার আশঙ্কাও রয়েছে। আজ স্ত্রীর ভাগ্যে ভাগ্যবান হওয়ার যোগ, স্ত্রীর সূত্রেই বাড়তি কাজের সুযোগ মিলতে পারে। আজ বাড়ি তৈরির পরিকল্পনা বাতিল করুন। ভ্ৰমন যোগ রয়েছে। কোনও পরিচিত দুঃস্থ, অনাথ ব্যক্তি আপনার সাহায্য পেতে চাইবে।

তুলাঃ কর্মক্ষেত্রে দিনটি মোটামুটি যাবে, ব্যবসায় লাভ পাবেন। আজ প্রতিবেশী নানা ভাবে আপনাকে সাহায্য করতে পারেন। বেকারদের জন্য কাজের সুযোগ হাজির হবে। পারিবারিক অশান্তির উপশম কিন্তু মা, মাসি, শাশুড়ি কারও সাথে কোনও বিষয়ে চূড়ান্ত মন কষাকষি হওয়ার সম্ভবনা। তবে আপনার পরিশ্রমের মূল্য পাবেন। প্ররোচনা এড়িয়ে চললে দিনটি মোটের ওপর ভালই যাবে।

বৃশ্চিকঃ দিনটি নিরঙ্কুশ ভালো নয় কিন্তু একটু পরিকল্পনা করে চললে অনেকটাই ভালো ভাবে কাটবে। যেমন বন্ধু ভাগ্য আজ খারাপ। মোসাহেব বন্ধুরা আজ আপনার টাকা খসানোর জন্য মরিয়া হবে। বন্ধুর জন্য ক্ষতি আপনাকে মানসিক যন্ত্রনায় অতিষ্ঠ করবে। তাই উচিৎ হবে বিভিন্ন উপায়ে দিনভর বন্ধুদের এড়িয়ে চলা। শরীরে পুরানো সমস্যা আজ প্রকট হতে পারে। ব্যবসায় ভালো লাভের সম্ভবনা রয়েছে আবার নতুন ব্যবসার সুযোগ আসতে পারে আজ। কোনও নতুন মহিলা আপনার জীবনে আসতে পারে।

ধনুঃ কর্মস্থলে আপনার পরিকল্পনা বস এবং সহকর্মীদের নজর কেড়ে নেবে। আপনার ছোটখাটো পদোন্নতি কিংবা একটা ইনসেন্টিভ হয়ে যেতে পারে। আপনাকে কোনও বিষয়ে বিপদে ফেলতে চাওয়া ব্যক্তির বিরুদ্ধে আইনি সুরক্ষা কবচ দেবেন আপনার সুহৃদ অভিজ্ঞ প্রিয়জন। স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। শরীর নিয়ে ভোগান্তি আছে। আজ যে কোনও প্রতিযোগিতায় আপনি বিজয়ী।

মকরঃ দিনটি আপনার নিয়ন্ত্রণে থাকছেনা। যদি আপনি সোনায় হাত দেন তা যেন লোহা হয়ে যাবে এমনই নিয়ন্ত্রণের বাইরে আজ আপনার দিন। সুতরাং কয়েকটা জিনিস মাথায় রাখুন কাউকে ভালোমন্দ কোনও পরামর্শ দেবেননা আজ। ব্যবসায় উন্নতি নেই তেমন তাই আজকের দিনে কোনও নতুন বিনিয়োগ করবেননা। বন্ধু ভাগ্য কিছুটা ভালো, বন্ধুর জন্য সম্মানিত হবেন। পেটের সমস্যায় ভুগতে পারেন তাই বাইরের এবং তেলমশলা যুক্ত খাবার এড়িয়ে চলুন।

কুম্ভঃ স্ত্রী কিংবা প্রেমিকা যাই হোকনা কেন আজ আপনার একান্ত অনুগত। কর্মক্ষেত্রে কিছুটা জটিলতা বাড়বে তবে অভিজ্ঞ জনের পরামর্শ নিলে তা কেটেও যাবে। যদি বস আপনার কাছে নতুন কোনও পরিকল্পনা চেয়ে থাকেন আপনি কৌশলে তা এড়িয়ে যান কারন আজ আপনার পরিকল্পনার বাস্তবায়ন না হওয়ার সম্ভাবনাই বেশি। খরচ সামলে চলুন, তাহলে সঞ্চয় যোগ রয়েছে। আজ সন্তানের উদ্যোগের জন্য ভালো লাগবে।

মীনঃ দিনটা আপনার নিয়ন্ত্রণে থাকছে। ব্যবসা এবং কর্মক্ষেত্র দুই-ই শুভ যোগাবিষ্ট। পুরোনো বকেয়া আজ ফেরৎ পেয়ে যেতে পারেন। গৃহপ্রবেশের জন্য দিনটি শুভ। আপনার সৃষ্টিশীল কাজের বহুল প্রশংসা পাবেন। বড়দের কাছ থেকে কিছুটা চাপ আসবে। কিন্তু স্ত্রীকে আজ আপনার সমস্ত উদ্যোগের পাশে পাবেন। ভালোবাসা ও মিলনে আজ তিনি যোগ্য সঙ্গত দেবেন। সঞ্চয়ের ইচ্ছাকে কাজে লাগান। বাইরের খাবার ও ঘরের গুরুপাক বর্জন করুন কারন পেট ভোগাতে পারে।

- Advertisement -
Latest news
Related news