Sunday, July 21, 2024

Horoscope: আজকের রাশিফল; ২১শে আগষ্ট’২০২১! আজ এই রাশির জাতকেরা প্রেম পরিণয়ে সর্বোচ্চ মাত্রায় পৌঁছাবেন

- Advertisement -spot_imgspot_img

আজ ২১শে আগষ্ট ২০২১ বাংলার ৪ঠা ভাদ্র ১৪২৮। আজ দিনটি মোটামুটি শুভ। প্রেম-পরিণয় ও বন্ধুত্বলাভে অধিকাংশ জাতকই আজ ভালো জায়গায় থাকবেন

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। আপনার পরিশ্রমে ব্যবসায় লাভ হবে। পরিশ্রমের কাজ সফল হবে। পারিবারিক কষ্ট ও সমস্যার সমাধান হবে। আয়ের চেয়ে বেশি ব্যয় করবেন না।

বৃষঃ আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি নিজেকে অতিরঞ্জিত ব্যয় করা থেকে বিরত রাখেন, আজ আপনি এই জিনিসটি ভালভাবে বুঝতে পারবেন। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে। চোখ কখনো মিথ্যা বলে না ও আপনার সঙ্গীর চোখের বিশেষ কিছু আজ আপনাকে সত্যিই কিছু বলবে।‌ আজ আকস্মিক লাভ হতে পারে। কাছের মানুষের প্রগতির কারণে মন প্রসন্ন থাকবে। পরিশ্রম করলে নিজের কাজেও সুফল পাবেন।

মিথুনঃ আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। ব্যবসায়ের লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে- তাহলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। পারিবারিক দায়িত্ব বৃদ্ধির ফলে ব্যস্ততা বাড়বে। কাজে নতুনত্বের সম্ভাবনা রয়েছে। সন্তানের ব্যবহারে সমাজে সম্মান বাড়বে। দিন অনুকূল।

কর্কটঃ আপনার ইতিবাচক মনোভাব আপনার চারপাশের মানুষদের মুগ্ধ করবে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা অথবা একটি সুন্দর ‍যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে। পরিশ্রম অনুযায়ী সাফল্য না-ও পেতে পারেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে, সাফল্য লাভ করবেন। অন্যের ঝামেলায় জড়াবেন না।

সিংহঃ অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। আপনার এই ধরনের চিন্তা উপেক্ষা করা উচিত কারণ এগুলি জীবনব্যয়ী হয় এবং আপনার কর্মদক্ষতাকে দুর্বল করে। আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নিন।শুভ অনুষ্ঠানের পরিকল্পনায় পরিবর্তন দেখা দেবে। ভালো কাজে লাভজনক পরিণাম লাভ করবেন। সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করতে পারেন। বিরোধীদের থেকে সাবধানে থাকুন।

কন্যাঃ আজ আপনার আর্থিক দিকটি সবল থাকবে। পরিবারের কোনও সদস্যের আচরণের কারণে আপনি বিরক্ত থাকতে পারেন। আপনার তাদের সাথে কথা বলা দরকার। সতর্ক থাকুন যেহেতু আজকের দিনে বন্ধুত্ব হারানো অত্যন্ত সম্ভবপর। সময়ের চাকা খুব দ্রুত চলে সেইজন্য আজকে থেকেই সময়ের সঠিক ব্যাবহার করতে শিখে নিন। আলস্য করবেন না, না-হলে কাজ ভেস্তে যেতে পারে। কাজে বাধা আসতে পারে। কর্মক্ষেত্রে কারও অপেক্ষায় না-থেকে নিজেই নিজের কাজ করুন। গুরুত্বপূর্ণ কাজে হস্তক্ষেপের ফলে ক্ষতি সম্ভব।

তুলাঃ যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে। এক খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। আপনার প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না। চাকরিতে পদোন্নতি হতে পারে। ভালো লোকেদের সঙ্গে দেখা হবে, যাঁরা আপনার শুভাকাঙ্খী। ব্যবসা ও চাকরিতে লাভ হবে। পরিজনদের সাহায্যে কাজ সম্পন্ন হবে।

বৃশ্চিকঃ আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করতে পারবেন যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে। যে ব্যক্তিকে আপনি কোনও কাজের বুঝতেন না, তাঁরাই আপনার কাজে অংশগ্রহণ করবেন। যাত্রার সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিবাদ বড় আকার ধারণ করতে পারে। সতর্ক থাকুন। আপনার ভালোবাসার মানুষটির সাথে সাক্ষাৎ করায় প্রেম আপনার মন আচ্ছন্ন করে রাখবে। জীবনের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে আপনার বন্ধুদের সময় দেওয়া দরকার।

ধনুঃ আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। যারা অচেনা ব্যক্তির পরামর্শে তাদের অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ খুব সুবিধা পাবেন। খুশিতে ভরা একটি দিন যেখানে স্ত্রী আনন্দ দিতে চেষ্টা করবে। প্রেমিক প্রেমিকারা পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। সমাজে কিছু ব্যক্তি আপনার কাজে অখুশি। পরিজনরা আপনার কাজের প্রশংসা করবে। মনে উৎসাহ বাড়বে, এর ফলে কাজের গতি বাড়বে। ব্যয় কম করুন। আইনি বিবাদের সমাধান করুন।

মকরঃ আজ খুবই প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি জীবনের সমস্যাগুলি দূর করবে। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। আপনার দৈনন্দিন দিনযাপনে পরিবর্তন দেখা দেবে। অংশীদারীত্বে আপনার সিদ্ধান্তের ফলে লাভ সম্ভব। সৃজনশীল ও ব্যবসায়িক কাজের ফলে আর্থিক লাভ হবে। নতুন প্রকল্পে লগ্নি করুন।

কুম্ভঃ আজ আপনার ব্যবসা অনুকূলেই থাকবে। ভালো লাভ পাবেন। কর্মক্ষেত্রে ভালো পরিবেশ থাকবে। পরিবারে অবসাদের কারণে চিন্তা বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তা থাকতে পারে। পরোপকারের ইচ্ছা জাগবে। ধর্মীয় কাজে সময় কাটান। বিবাহযোগ্যদের জন্য বৈবাহিক বন্ধন। কারোর জন্য বিয়ের ঘন্টা বাজতে পারে যখন আবার অন্যরা প্রেমে তাদের উদ্দীপনা উচ্চে রাখতে দেখবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন।

মীনঃ দিন মধ্যম। আপনার কোনও প্রতিবেশী আজ আপনাকে ঋণ চাইতে আসতে পারে। আপনাকে ঋণ দেওয়ার আগে তাদের বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় অর্থের ক্ষতি হতে পারে। একে অপরের দৃষ্টিভঙ্গী বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন। সন্তানের রোজগার সংক্রান্ত সমস্যার সমাধান খুঁজে পাবেন। কোনও শুভাকাঙ্খীর সঙ্গে দেখা হওয়ার ফলে আত্মবল বাড়বে। গাফিলতি করবেন না। গাড়ি কিনতে পারেন।

- Advertisement -
Latest news
Related news