Monday, June 17, 2024

Horoscope: আজকের রাশিফল, ১লা সেপ্টেম্বর’২০২১, যে রাশির জাতকদের অর্থনৈতিক ভাগ্য আজ খুলে যাবে

- Advertisement -spot_imgspot_img

আজকের রাশিফল, ১লা সেপ্টেম্বর ২০২১, বাংলার ১৫ই ভাদ্র ১৪২৮, বুধবার

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ আরও উদ্যোগী হতে হবে। না হলে বারবার হাতের মুঠোয় আসা টাকা বেরিয়ে যাবে।ঋণের টাকা ফিরে পাওয়া নিয়ে সন্দেহ রয়েছে। বন্ধুরা আপনার কাজে সাহায্য করে। যাত্রা সুখে হবে। মনে কোনও কারণে দুবিধায় থাকবেন। এর ফলে অবসাদ অনুভব করতে পারেন।
কাছের মানুষের সঙ্গে তর্ক হয়, এমন বিষয় এড়িয়ে চলুন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে আজকে। মা বাবার শরীর খারাপ হতে পারে।

বৃষভঃ কর্মক্ষেত্রে সহকর্মী আপনার কাজে ঈর্ষান্বিত হবেন। আর্থিক আগমনে বাধা দূর হবে। কাজে বিলম্বের কারণে চিন্তিত থাকবেন। ব্যবসায় নতুন প্রযুক্তি প্রয়োগের ফলে লাভান্বিত হবেন। সম্পত্তি নিয়ে বিবাদ। কাজের চাপে প্রভাবিত হওয়া বিবাহিত জীবনের আজকে ভালো দিন হতে চলেছে। ভালো জিনিসের দিকে মন টানবে। ভ্রমণের শখ জাগবে মনে। সন্দেহজনক আর্থিক কাজের সঙ্গে যুক্ত না থাকাই মঙ্গলের।

মিথুনঃ পরিবারের কারো শারীরিক অসুস্থতার কারণে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ধন উপার্জনের নতুন উৎস স্থাপিত হবে। মায়ের স্বাস্থ্য চিন্তা থাকবে। পরিবারে মঙ্গল অনুষ্ঠানের পরিকল্পনা করবেন। বন্ধুদের সঙ্গে জরুরি বিষযয় আলোচনা হবে। পরিবারের সকলের সঙ্গে বেড়াতে যাওয়ার কারণে কিছুটা অর্থ ব্যয় হবে। পরিবারের কারো শারীরিক অসুস্থতার কারণে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

কর্কটঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে আজকে। অফিস থেকে তাড়াতাড়ি ফিরে নিজের ভালো লাগে এমন কিছু করুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ। আটকে থাকা কাজ ও পরিকল্পনা কার্যকরী করার জন্য যথাসম্ভব প্রচেষ্টা করবেন। অসুস্থতার কারণে অবসাদ অনুভূত হবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।পরিবারের বয়স্ক মানুষের থেকে অর্থ পরিচালনার বিষয়ে জ্ঞান নিন।

সিংহঃ পারলে নতুন কিছু বিনিয়োগ ভাবনা পারলে এড়িয়ে যান নচেৎ ভেবেচিন্তে লগ্নি করুন। পুরনো বিবাদের সঙ্গে যুক্ত জমি সম্পত্তির মামলা দীর্ঘায়িত হবে। শত্রু পরাজিত হবে। নতুন সম্পর্কের ফলে খ্যাতি লাভ করতে পারেন। ব্যবসা বিস্তারের যোগ রয়েছে। দিনের বেশির ভাগ সময়টা কেনাকাটা করতে চলে যাবে। পড়াশুনা অপেক্ষা খেলাধূলাকে বেশি প্রাধান্য দেওয়া ঠিক নয়। দিনের শুরুতে আর্থিক সমস্যায় পড়বেন। পরিবারের বয়স্ক মানুষের থেকে অর্থ পরিচালনার বিষয়ে জ্ঞান নিন।

কন্যাঃ আপনি চাইলে অভিজ্ঞরা আপনাকে ব্যবসায়িক পরামর্শ দিতে রাজি এবং তাতেই আপনার লাভ। নতুন কাজ শুরুর পূর্বে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। অর্থ লগ্নির সময় সতর্ক থাকুন। কারও কথায় কান দেবেন না। পড়াশোনার জন্য ব্যয় হতে পারে। সিনেমা দেখতে গিয়ে গুরুত্বপূর্ণ কাজ ভুলে যাবেন। আপনার উপর অনেক কিছু নির্ভর করবে, সিদ্ধান্ত নেওয়ার আগে বুঝে শুনে নেবেন। অনুষ্ঠানে গিয়ে মদ্যপান থেকে দূরে থাকুন। পরিবারের জন্য সুখবর আসবে।

তুলাঃ খরা কাটিয়ে আজ থেকে আর্থিক পরিস্থিতি উন্নত হবে। নতুন সম্পর্ক স্থাপন হবে। নিজের স্বভাব ও ব্যবহারে পরিবর্তন আনুন। আপনার অভ্যাসের কারণে আপন জনরা আপনার থেকে দূরে সরে গিয়েছে।
অশান্তি শেষে নিজের জন্য কিছুটা সময় পাবেন। হঠাৎ আত্মীয়র আগমনে মূল্যবান সময় নষ্ট হবে। আজকের দিনে কিছুটা আরাম করতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে আজকে।

বৃশ্চিকঃ পরিবার এবং বন্ধুদের সঙ্গে দিনের বেশিভাগ সময়টা কাটবে। খেলাধূলার মধ্যে জড়িতে থাকুন। আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। অবশ্যই সফল হবেন। পারিবারিক ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। কর্মক্ষেত্রে কারও প্রতি আকৃষ্ট হবেন। পরিবারের সদস্যরা আপনার কথায় খুব একটা পাত্তা দেবে না। ফাঁকা সময়ে ফেলে রাখা কাজ শেষ করুন। ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থই থাকবে।

ধনুঃ আজ নতুন কিছু শুরু করুন। কারন নতুন ব্যবসার আপনার অনুকূলেই থাকবে। কানের সমস্যা দেখা দিতে পারে। অনাবশ্যক বিবাদে জড়াবেন না, ক্ষতি হতে পারে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে জড়়িত ব্যক্তিরা সাফল্য লাভ করতে পারেন। অন্যদের উপদেশ শুনলে কিছুটা উপকৃত হবেন। বাইরের কাজে লাভবান হবেন। দীর্ঘদিন ধরে পেতে থাকা চাপ থেকে কিছুটা মুক্তি পাবেন। বিদেশের জমি ভালো দামে বিক্রি করতে পারবেন।

মকরঃ আপনার পুরানো কোনও আর্থিক মামলার সমাধান হতে পারে। যাঁদের সাহায্য করেছিলেন, তাঁরাই আপনার বিরোধিতা করবেন। রুচি অনুযায়ী কাজ পাওয়ায় মনে আনন্দ থাকবে। সুখ-সুবিধায় ব্যয় হবেষ মানসিক অস্থিরতা থাকবে। কাছের লোকদের জন্য সময় না থাকায় মন খারাপ হয়ে যাবে। ব্যবসায়ীদের ব্যবসার জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। বিবাহিত জীবন সুখের।

কুম্ভঃ পুরানো মতভেদ দূর হয়ে বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। প্রেমেও সফল গতি। কাউকে নিজের মনের কথা জানাতে পারেন। ব্যবসায় নতুন সওদার ফলে লাভ হবে। আটকে থাকা কাজ পূর্ণ হতে সময় লাগতে পারে। মঙ্গল কাজে ব্যয় সম্ভব। আপনার মেজাজ কেউ খারাপ করতে এলে, তাঁদের পাত্তা দেবেন না। চারপাশের ঘটনার দিকে একটু খেয়াল দিন। আজকের দিনে অর্থ উপার্জনের অনেক সুবিধা পাবেন।

মীনঃ অতীত ভুলে ফের উদ্যম নিয়ে কাজ করার দিন। ফাঁকা সময়ে ফেলে রাখা কাজ শেষ করুন। কাজে চাপ এবং সংসারের চাপে মেজাজ সপ্তমে চড়ে থাকবে। ভালোবাসার মানুষের ভালো দিকটা দেখতে পারবেন। ভবিষ্যতের বিষয়ে চিন্তা করুন, নাহলে হতাশ হয়ে পড়বেন। আপনি জানেন কারা আপনার সামনে এক আর পেছনে আরেক। তাঁদের থেকে দুরে থাকুন, উন্নতি এমনই আসবে।

 

- Advertisement -
Latest news
Related news