Monday, May 20, 2024

Sidharth Shukla : অতিরিক্ত শরীরচর্চাই কি কাল হল অভিনেতা সিদ্ধার্থ শুক্লার? তরতাজা প্রাণ চলে যাওয়ায় শোকের ছায়া বলি পাড়ায়

Are you exercising too much so that you don't get a little fat? Exercise and exercise to lose fat. Do you know the rules of physical exercise? Probably you have heard of the current worst mood in Balipara. Actor Siddharth Shukla, who passed away prematurely after Sushant Singh Rajput. Some people think that Shukla is the time for extra physical exercise. It is known that the late actor Siddharth Shukla was devoted to the 'fitness' of the body. He used to exercise a lot. Siddhartha regularly posted several videos and pictures of his exercise on Instagram. Siddhartha, only 40 years old, was an icon to the younger generation. Now the question arises in the minds of some people, if the doctors say that excessive exercise goes somewhere and harms the body, then in the case of Siddhartha, that was the cause of his death?

- Advertisement -spot_imgspot_img

নিউজ ডেস্ক: একটুও যাতে মোটা না হয়ে যান তার জন্য খুব শরীর চর্চা করছেন? মেদ ঝরাতে হিসাবের বাইরে গিয়ে ব্যায়াম আর কসরৎ। জানেন শরীর চর্চার নিয়ম কানুন? বলিপাড়ার বর্তমান সবচেয়ে মন খারাপের কথা শুনেছেন বোধহয়। সুশান্ত সিং রাজপুতের পর অকালে ঝরে যাওয়া অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। কেউ কেউ মনে করছেন অতিরিক্ত শরীরচর্চাই কাল হল শুক্লর। জানা যাচ্ছে শরীরের ‘ফিটনেস’-এর প্রতি নিষ্ঠাবান ছিলেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। অত্যধিক শরীরচর্চা করতেন তিনি। শরীরচর্চার একাধিক ভিডিয়ো ও ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেন সিদ্ধার্থ নিয়মিত। মাত্র ৪০বছরের সিদ্ধার্থ তরুণ প্ৰজন্মের কাছে তিনি ছিলেন আইকন।

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

এখন কারও কারও মনে প্রশ্ন জাগছে, চিকিৎসকরা যে বলেন, অতিরিক্ত শরীরচর্চা কোথাও গিয়ে শরীরের ক্ষতি করে দেয়, তা হলে কি সিদ্ধার্থের ক্ষেত্রে সেইটিই তাঁর মৃত্যুর কারণ হয়ে দাঁড়াল? শরীরে ঔজ্জ্বল্য আনতে কায়িক শ্রমের মাত্রা বাড়িয়ে দিয়েছিলেন বলেই কি আচমকা চলে গেলেন?ভোরে ঘুম থেকে উঠে মেডিটেশন।তারপর জিমে গিয়ে শরীরচর্চা।আহার করতেন শুধুই নিরামিষ।ডাল,পণীর ছিল রোজের খাবার।যাতে থাকে হাই প্রোটিন।

অন্যান্য দিনের মতো বুধবার রাত এগারোটার দিকে ঘুমিয়ে পড়েন অভিনেতা। ভোর ৩টে নাগাদ হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন সিদ্ধার্থ শুক্লা । শরীর খারাপ লাগায় মাকেও ডাকেন। মা এক গ্লাস জল খাওয়ানোর চেষ্টা করেন অভিনেতাকে। কিন্তু ততক্ষণে অভিনেতার শরীর অসাড়। কিছু বুঝতে না পেরে, সিদ্ধার্থের মা ডাক দেন অভিনেতার দুই বোনকে। মাঝ রাতেই বাড়িতে আসেন পারিবারিক ডাক্তার। চিকিৎসকের পরামর্শে, অভিনেতাকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের কুপার হাসপাতালে। সেখানে নিয়ে যাওয়ার পরে অভিনেতাকে মৃত বলে ঘোষণা করা হয়। অভিনেতার প্রয়াণের পর অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

‘বালিকা বধূ’,‘দিল সে দিল তক’ ধারাবাহিক থেকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে যান সিদ্ধার্থ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। ‘ফিয়ার ফ্যাক্টর’ ‘ঝলক দিখলা যা’শোয়ে অংশ নিয়ে জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছিলেন সিদ্ধার্থ। কয়েক মাস আগে শেহনাজ গিলের সঙ্গে ‘সোনা সোনা’ ভিডিও অ্যালবামে দেখা গিয়েছিল তাঁকে। এমনকী, বলিউডের জনপ্রিয় ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে।

‘বিগ বস’-এর সিজন ১৩-এ এসেই সবার নজর কেড়ে নেন সিদ্ধার্থ। প্রথম থেকেই দর্শকদের সিদ্ধার্থ বুঝিয়ে দিয়েছিলেন এই শোতে তিনিই সেরা। ‘বিগ বস’ জেতার পর রাতারাতি সিদ্ধার্থ শুক্লার জনপ্রিয়তাও তিনগুণ বেড়ে যায়। শোনা গিয়েছিল সিদ্ধার্থের হাতে নতুন কাজের প্রচুর অফারও চলে আসে। তবে ‘বিগ বস’ জিতে নেওয়ার পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়ে নিজের মতো করে সময় কাটিয়ে ছিলেন সিদ্ধার্থ। একতা কাপুরের ‘ব্রোকেন বাট বিউটিফুল’ শোতেই শেষবার দেখা গিয়েছিল অভিনেতাকে।

যদিও সিদ্ধার্থের পরিবারের তরফে ফাউল প্লে-র সম্ভাবনা উড়িয়ে দেওয়া হয়েছে বলে খবর। অর্থাত্ সিদ্ধার্থের মৃত্যুতে সন্দেহজনক কোনও বিষয় দেখছে না পরিবার। পাশাপাশি সিদ্ধার্থ কোনওরকম মানিসক চাপের মধ্যেও ছিলেন না বলে দাবি তাঁর মা ও দুই বোনের।তবুও জনপ্রিয় ব্যক্তিত্ব হওয়ায় ময়নাতদন্ত করা হয় সিদ্ধার্থ শুক্লার শরীরের।

সিদ্ধার্থের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তাঁর টেলিভিশন ইন্ডাস্ট্রির বন্ধুরা। শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের ঘনিষ্ঠতার কথা কারুর অজানা নয়। বিগ বস ১৩-র এই দুই প্রতিযোগির প্রেম সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়। শেহনাজ প্রকাশ্যে সিদ্ধার্থকে ভালোবাসার কথা বললেও দুজনে সম্পর্কে থাকার কথা কোনওদিন শিকার করে নেননি। ভক্তরা ভালোবেসে এই জুটির নাম রেখেছিল ‘সিধনাজ’। আজ ইতি পড়ল এই জুটিতে। খবর, সিদ্ধার্থের মৃত্যুর খবর জেনে শ্যুটিং বাতিল করে হাসপাতালে দৌড়েছেন শেহনাজ গিল। শরীর চর্চা নিশ্চই করবেন কিন্তু উপযুক্ত প্রশিক্ষকের গাইড ছাড়া কখনই নয়।

- Advertisement -
Latest news
Related news