Monday, May 20, 2024

Horoscope: আজকের রাশিফল: ৩১শে আগষ্ট’২০২১, মঙ্গলের দোষ থাকছে কোন কোন জাতকের

- Advertisement -spot_imgspot_img

আজকের রাশিফল, ৩১শে আগষ্ট ২০২১, বাংলার ১৪ই ভাদ্র ১৪২৮, মঙ্গলবার

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ আপনি যদি চাকরি করেন, তাহলে অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের পূর্ণ সহযোগিতা পাবেন। আজ আপনি কোনও বাধা ছাড়াই কঠিন কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। অন্যদিকে, ব্যবসায়ীরা তাদের ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার ভাল সুযোগ পেতে পারেন। শীঘ্রই আপনার আর্থিক সমস্যার সমাধান হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল
থাকবে। সন্তানের দিক থেকে সুখ আসবে।

বৃষঃ আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন এবং নিজস্ব বাড়ির স্বপ্ন দেখেন, তাহলে শীঘ্রই আপনার ইচ্ছা পূরণ হতে পারে। অর্থের অবস্থার বড় উন্নতি হতে পারে। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীদের উন্নতির সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসা করছেন, তারা আজ বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন।

মিথুনঃ ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে, বিশেষ করে যদি আপনি তেলের ব্যবসা করেন, তাহলে আজকের দিনটি লাভজনক হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। জীবনসঙ্গীর মেজাজ খুব ভাল থাকবে। আজ আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে একটি মূল্যবান উপহারও পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল থাকবে।

কর্কটঃ আমদানি-রপ্তানি সংক্রান্ত কাজ করেন এমন জাতকদের জীবনে নতুন সমস্যা দেখা দিতে পারে। ধৈর্য ধরুন, শীঘ্রই আপনার সমস্ত সমস্যা দূর হবে। অর্থের ক্ষেত্রে আজকের দিনটি ব্যয়বহুল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি বাড়ির মেরামতের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। বাড়ির ছোট সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল রাখার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় রাগ এড়িয়ে চলুন।

সিংহঃ আজ আপনাকে প্রতিকূলতার মুখোমুখি পড়তে হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনি নিজেকে নিয়ন্ত্রণ করুন। তাড়াহুড়োয় এমন কোনও কাজ করবেন না, যা আপনার অসুবিধা বাড়িয়ে তুলবে। অর্থের দিক থেকে আজকের দিনটি ভাল হবে না। অর্থ ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নিন। অপ্রয়োজনীয় বিষয়ে সময় নষ্ট করার চেয়ে, আপনার কাজে মনোনিবেশ করা ভাল। ব্যবসায়ীরা মিশ্র ফলাফল পাবেন। আপনি যদি ব্যবসা বৃদ্ধি করতে চান,
তাহলে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

কন্যাঃ আপনি যদি সম্প্রতি কোনও পরীক্ষা দিয়ে থাকেন, তাহলে অসাধারণ সাফল্য পেতে পারেন। যারা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান, তাদেরও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে কাজের চাপ বেশি থাকবে, কিন্তু আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে। উর্ধ্বতন কর্মকর্তারাও আপনার কাজে খুব খুশি হবেন। লোহা ব্যবসায়ীরা ভাল আর্থিক লাভ করতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আপনি পিতা-মাতার পূর্ণ সমর্থন পাবেন। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে।

তুলাঃ আপনি যদি ব্যবসা করেন এবং আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ দীর্ঘদিন ধরে আটকে আছে, তাহলে আজ আপনার কাজ সম্পন্ন হতে পারে। এর থেকে আপনার আর্থিক লাভ হওয়ার প্রবল সম্ভাবনাও রয়েছে। চাকুরিজীবীরা অফিসে বসের সহযোগিতা পাবেন। অর্থের অবস্থা ভাল থাকবে। অনেক দিন পর, আজ আপনি নিজের জন্য কিছু গুরুত্বপূর্ণ কেনাকাটাও করতে পারেন। বাড়ির সদস্যদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। জীবনসঙ্গীর আচরণে পরিবর্তন দেখা যাবে।

বৃশ্চিকঃ  আপনি যদি পার্টনারশিপে কোনও নতুন কাজ শুরু করতে চান, তাহলে আপনাকে আপনার সিদ্ধান্ত ভেবেচিন্তে নিতে হবে। আপনি যদি সরকারি চাকরি করেন, তাহলে আজ বড় পরিবর্তন সম্ভব। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়ির সদস্যদের সঙ্গে আজকের দিনটি আনন্দে কাটবে। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনার বিবাহিত জীবনে একটি সুন্দর মোড় আসতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে সুখবর পেতে পারেন। অর্থের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় করা এড়িয়ে চলুন।

ধনুঃ চাকরি হোক বা ব্যবসা, আপনার সমস্ত সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিতে হবে। আপনি যদি আপনার বর্তমান চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন, তাহলে আপনার কাছের বা অভিজ্ঞ কারুর পরামর্শ নেওয়া উচিত। আর্থিক দিক থেকে আজকের দিনটি শুভ হবে না। আর্থিক অবস্থার অবনতি হতে পারে। অকারণে খরচ করার অভ্যাস আজ আপনাকে সমস্যায় ফেলতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতা-মাতার সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। আপনার অসতর্ক মনোভাব তাদের অনুভূতিতে আঘাত করতে পারে।

মকরঃ খুচরা ব্যবসায়ীরা আজ ভাল আর্থিক লাভ করতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকার সম্ভাবনা রয়েছে। কাজের পাশাপাশি, আপনাকে আপনার পরিবারের প্রতিও মনোযোগ দিতে হবে, বিশেষ করে আপনার ব্যস্ত রুটিন থেকে আজ সন্তানের জন্য কিছুটা সময় বের করে নিন। অর্থের ক্ষেত্রে, আজকের দিনটি ব্যয়বহুল হতে পারে। বেশি অর্থ ব্যয় হতে পারে। আপনাকে আপনার বাজেট অনুযায়ী ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই বিশ্ব মহামারীর সময় আপনার আরও সতর্ক থাকা দরকার।

কুম্ভঃ পুরানো সম্পত্তি সংক্রান্ত বিষয় উত্থান, আপনার বাড়ির শান্তি বিঘ্নিত করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে খুব ভারসাম্যপূর্ণ আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চান, তাহলে তা ভেবেচিন্তে নিন। অর্থের অবস্থা সন্তোষজনক হবে। আপনাকে ঋণ গ্রহণ এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। আজ চাকুরিজীবীদের একসঙ্গে অনেক কাজ মোকাবেলা করতে হতে পারে। আজ বসের মনোভাবও আপনার প্রতি ভাল হবে না। ব্যবসায়ীরা ঝুঁকি না নিয়ে প্রথাগত ব্যবসাতেই থাকুন।

মীনঃ কাজের জায়গায় ঠিক থাকুন, আজ ফাঁকি দিলে বিপদ আছে। বস যদি আপনাকে কোনও গুরুত্বপূর্ণ কাজ অর্পণ করেন, তাহলে তা মন দিয়ে করুন। ব্যবসায়ীরা ভাল আর্থিক লাভ করতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাড়ির পরিবেশ ভাল থাকবে। আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে অনেক আনন্দ করবেন। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। আজ আপনি সন্তান সম্পর্কিত একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। অর্থের অবস্থা ভাল থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে।

- Advertisement -
Latest news
Related news