Monday, May 20, 2024

Horoscope: আজ বৃহস্পতিবার ২রা সেপ্টেম্বর’২০২১।। দেখুন কার কার ভাগ্যে আজ লক্ষী লাভ

- Advertisement -spot_imgspot_img

আজকের রাশিফল, ২রা সেপ্টেম্বর ২০২১, বাংলার ১৬ই ভাদ্র ১৪২৮, বৃহস্পতিবার

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ সারাদিনই ব্যস্ততায় কাটবে তাই বাড়ীতে অতিরিক্ত সময় কাটানোর যে কোন সুযোগের সদ্ব্যবহার করতে ভুলবেন না। পরিবারের সদস্যদের প্রতি বেশি মনোযোগ নিবেদনের মাধ্যমে সবকিছুই অর্জন করা যায়। ভবিষ্যতের সম্পর্কে উদ্বিগ্নতা বজায় থাকবে। সবার থেকে সতর্ক থাকুন। আয় যোগ মধ্যম।

বৃষঃ অযথা তর্কে জড়াবেননা। পরিস্থিতি অনুকুল নয় আজ। ব্যবসায়ীদের জন্য দিনটি ভাল। বর্তমান পরিস্থিতি নিয়ে অভিযোগ করবেন না, বরং নিজের কল্পনা থেকে বেড়িয়ে আসুন। অনুভূতিপ্রবণ হবেন না, তাদের সমস্যা থেকে বের করে আনুন। অন্যজনকে উৎসাহিত করার সময় এসেছে। প্রিয়জনকে পাশে পাবেন।

মিথুনঃ আজ দিনটা আপনার। মানসিক পরিপূর্ণতা এবং ব্যক্তিগত সাফল্যকে উৎসাহিত করছে। চমৎকার সম্পর্কের কিছু উৎস আপনার ধারে কাছেই আছে। সূক্ষ্ম প্রতিশ্রুতিকে বাস্তবায়িত করতে নিজের অভিজ্ঞতাকে কাজে লাগান। ব্যবসায় সাফল্য আসবে। নতুন পরিকল্পনা কাজে লাগান। কাছের মানুষটির ভরিয়ে দেওয়া ভালোবাসা পাবেন।

কর্কটঃ শত্রুরা সর্বোত ভাবে আপনার পশ্চাতে থাকবে। নিজের অবস্থান ফিরে পাওয়ার চেষ্টা করুন। জোর দিন যেন অন্যরা আপনার কথাই শোনে। আপনার প্রকৃত অবস্থা সম্পর্কে উপলব্ধি আছে কিনা তা সন্দেহজনক। নিজে সঠিক থাকুন এবং অন্যকে বোঝানোর চেষ্টা করুন। কোনও বাধা আসতে পারে তাই সতর্ক থাকুন। সন্ধ্যার পর স্বস্তি। প্রিয়জনের সঙ্গে সময় কাটান।

সিংহঃ বাড়ির ছোটদের নিয়ে ছোটখাটো সমস্যা থাকবে। কর্মক্ষেত্রে চাপ থাকলেও পরিস্থিতি একটু আপনার পক্ষেই থাকবে।সূক্ষ্ম চাপ এবং মানসিক অনিশ্চয়তার প্রতি খুব সংবেদনশীল করে তুলছে। একজন বন্ধু আপনাকে হতাশ করতে পারে, কিন্তু তাদের জন্য সহজ হয়ে যাওয়ার চেষ্টা করুন। নিজেকে বিভ্রান্ত করবেন না। পাশের মানুষের অভিমানকে গুরুত্ব না দিলে অশান্তি হতে পারে।

কন্যাঃ আপনি সব দিক দিয়ে আজ সফল হওয়ার জায়গায় থাকবেন। এমন একটি আদর্শ অবস্থানে আছেন যেখানে সময় আপনার হাতের মুঠোয়। অন্যদের থেকে যা পাওনা আছে সহজেই ফেরত আসবে। যদিও মানসিক আবেদন প্রয়োজন হতে পারে কোনও কাজে। যতদূর রোমান্সের ব্যাপার, বিবেচনার বিষয় আপনার নজরদারি হওয়া উচিত। আপনি কাউকে কোনও বিষয়েই বিব্রত করতে চাননা, অথবা নিজেকে বিব্রত করতে চান না।

তুলাঃ পরিস্থিতি আপনার অনুকূলে করতে আপনাকে সামান্য মাথা ঘামাতে হবে। যদি মাথা ঠান্ডা করে তা করতে পারেন তাহলে দিন আপনার। প্রথমতঃ কর্মক্ষেত্রে ভালও হবে যদি সবাইকে একসঙ্গে নিয়ে চলতে পারেন। দ্বিতীয়ত, আজ যাবতীয় লেনদেন নিজের নজরে রাখুন। নতুন বিনিয়োগ এড়িয়ে যান। প্রত্যাশাগুলো অবাস্তব হতে পারে তবে হতাশ এবং ক্ষুণ্ণ হবেন না। কিছু বিষয়ে স্বীকারোক্তি অবশ্যই প্রয়োজন। আরও ব্যবহারিক হওয়ার চেষ্টা করুন।

বৃশ্চিকঃ লাগাতার পরিশ্রমের জন্য শরীর খুবই ক্লান্ত থাকবে। নিজেকে একটু সময় দিন আজ। যে কঠোর পরিশ্রম করতে হয়েছে আপনাকে তার আর্থিক লাভ পাবেন। এখনও কিছু বিষয়ে ছাড় দেওয়া উচিত নয়। সৌভাগ্যের ওপর কিছু গরমিল আছে। তাই ভাবনা চিন্তা বজায় রাখুন। আপনি আপনার প্রিয়জনের কাছাকাছি থাকুন আজ। এতে দুজনেই ভালো থাকবেন। আর্থিক যোগ মধ্যম।

ধনুঃ আপনার পারদর্শীতা এবং দূরদৃষ্টি অংশীদার এবং সহকর্মীদের একইভাবে অবাক করবে। বসের সুনজরে থাকছেন আজ। একটা প্রমোশন হয়ে যেতে পারে। আপনি এখন একটি মোটামুটি বড় পদক্ষেপের গুণাবলী বিবেচনা করছেন। আজ আর্থিক সমস্যাগুলি পরীক্ষা করার সময়। অর্থ সুখ আনতে পারে না, তবে এটি অবশ্যই আপনার লক্ষ্য অর্জনকে সহজ করে তুলতে পারে। আজ ওর জন্য একটা গিফট কিনুন।

মকরঃ নতুন কিছু পরিকল্পনা বাস্তবায়নের জন্য আজকের দিনটা বেছে নিতে পারেন। প্রয়োজন ছাড়া কথা বলবেননা। বরং নতুন চিন্তাভাবনা করুন এবং অন্যদের কর্মে উৎসাহিত করুন। সমস্ত গঠনমূলক সমালোচনার প্রশংসা করা উচিত, এমনকি প্রতিদ্বন্দ্বীদেরও আপনার নিজের স্বার্থ অনুযায়ী কাজ করানো উচিত। আপনার আর্থিক স্বার্থ আজ মজবুত থাকছে। প্রেম সফল কিন্তু বৈবাহিক সামান্য অশান্তি।

কুম্ভঃ মানসিক স্থিরতা না থাকায় কিছু বিষয়ে দ্বন্দ্বে থাকবেন, শুরু আর শেষ কোথায় খুঁজে পাবেন না। বুদ্ধির প্রয়োগ ঘটান এবং চাল সমঝে দিন। প্রতিদিনের কাজ ভুলবেন না। সামাজিক বন্ধন ভেঙে ফেলতে হবে, অথবা এগিয়ে যেতে হবে। হাসতে থাকুন এবং সহ্য করতে থাকুন। আপনাকে কিছুক্ষেত্রে সিদ্ধান্ত নিতে হতে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সামঞ্জস্য রাখুন। সঞ্চয় হতে পারে।

মীনঃ কম কিন্তু আয় যোগ আছে। ভালো কিছু জীবনে আসবে আজ। আপনার শান্ত থাকার চেষ্টা করা উচিত। আবেগগতভাবে একটি আনন্দদায়ক দিন থাকবে। শিশুদের সঙ্গে সম্পর্ক বিশেষভাবে অনুপ্রেরণাদায়ক প্রমাণিত হতে পারে। একটি সাংস্কৃতিক যাত্রা আনন্দদায়ক হওয়ার সম্ভাবনা আছে। সাধারণের থেকে বেশিই পাবেন এই আশা রাখুন। পাশের মানুষটির জন্য আলাদা কিছুটা সময় বের করুন। এটাই আজকের সেরা পাওনা হবে।

 

- Advertisement -
Latest news
Related news