Wednesday, May 22, 2024

Horoscope: আজকের রাশিফল। ২৫শে আগষ্ট’২০২১; দেখে নিন অর্থ লক্ষ্মী ও জীবন লক্ষী আপনার কত কাছে কিংবা কত দুরে

- Advertisement -spot_imgspot_img

আজ ২৫শে আগস্ট ২০২১, বাংলার ৮ই ভাদ্র বুধবার। দেখে নিন আপনার ভাগ্য এবং সেই মত সৌভাগ্যকে আরও ফলপ্রসূ করুন আর দুর্ভাগ্যকে এড়িয়ে চলুন।

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ আপনার মিষ্টি ব্যবহার অনেকের মন জয় করবে। ভালো বিনিয়োগের সুযোগ আসবে কিন্তু কাজে নামার আগে খতিয়ে দেখে নিন। কোনও তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ। আপনার স্ত্রী আজ আপনার কিছু চাহিদা পূরনে বাধা হতে পারেন, যা শেষপর্যন্ত আপনার মেজাজ খারাপ করবে।

বৃষভঃ অর্থনৈতিক উন্নতির জন্য যাই করুননা কেন ওই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। আজ আপনার নিজের সিদ্ধান্তে আর্থিক ক্ষতি অথচ অন্যের পরামর্শে লাভ। বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের ওপর নিজের মত চাপাবেন না। আজ তারা আপনার মতামতে বিরক্ত হবে। প্রেমে প্রতারিত হতে পারেন। ইন্টারভিউয়ের জন্য শুভদিন আজ। অনেকটা ফাঁকা সময় পাচ্ছেন, কাজে লাগান। উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। স্ত্রীর কোনও একটি দিক আপনাকে অবাক করে দিতে পারে।

মিথুনঃ আজ ফাটকা কারবারে লাভ। চট জলদি বিনিয়োগ থেকে টাকা আসবে। লটারিও পেয়ে যেতে পারেন। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। রাত্রে দুর্ঘটনা যোগ রয়েছে, সাবধানে চলাফেরা করুন বিশেষ করে যানবাহনে সতর্ক হোন। আর এমন কিছু অসুখ হতে পারে যা কয়েকদিন ভোগাবে। সংসারে তৃতীয় যে কারও পরামর্শ আজ এড়িয়ে চলুন। নচেৎ অযথা দুজনের মধ্যে বিরোধ।

কর্কটঃ এমন কিছু প্রতিকূল বিষয় আসবে যা আপনাকে আদতে সফলতার দিকে নিয়ে যাবে তাই সময় নিয়ে ধৈর্য ধরে অপেক্ষা করুন। সঙ্কটের মুহুর্তে আজ আপনি আত্মীয় সহযোগিতা পাবেন। পুরানো বিনিয়োগ থেকে বাড়তি আয় আসবে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। প্রেম কিংবা বিবাহ দুই ক্ষেত্রেই আজ উচ্চতর সুখকর অভিজ্ঞতা লাভ করবেন। পেশাদারদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। এটা আপনার সম্পূর্ণ বিবাহিত জীবনে সবচেয়ে সুখকর দিন হবে।

সিংহঃ আজ আপনাদের সন্তানভাগ্য খুবই ভালো। কেউ কেউ তাদের বাচ্চাদের মাধ্যমে আজ আর্থিক সুবিধা অর্জন করবেন। সন্তানের জন্য গর্বিত হবেন। বাচ্চারা তাদের স্কুল প্রোজেক্ট শেষ করতে আপনার সাহায্য নিতে পারে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। আজকে নিজের জন্য সময় বার করে আপনি জীবন সঙ্গীর সাথে কোথাও ঘুরতে যেতে পারেন।

কন্যাঃ দীর্ঘ কোনও অসুস্থতা মুক্তি। সমস্ত প্রকার মানসিক উত্তেজনা এড়িয়ে চলুন। নচেৎ সমস্যা বাড়িয়ে দিতে পারে। জীবনের অন্ধকার সময়ে অর্থ আপনাকে চালিয়ে যেতে সহায়তা করবে। অতএব, আজ থেকে আপনার অর্থ বিনিয়োগ করুন। ভালো মানুষ সেজে বসা কুচক্রীদের এড়িয়ে চলুন। আপনি আপনার প্রিয়জনের হাতে সান্ত্বনা খুঁজে পাবেন। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আলাপচারিতা আপনাকে ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। এই দিনটিকে আপনার জীবনের বসন্তকাল বলে মনে হবে। আজ জীবনসঙ্গীনীর প্রাণভরা প্রেম আপনাকে অফুরন্ত খুশি এনে দেবে।

তুলাঃ অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলতে হবে। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। বন্ধুরা সহায়ক এবং অত্যন্ত সাহায্য প্রদানকারী হবে। আপনার প্রণয়ী আজ আপনার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে; মুহূর্তটিকে হৃদয়ে পোষণ করুন। আজ আপনি উপলব্ধি করবেন যে আপনার কর্মক্ষেত্রে ভাল করার পিছনে আপনার পরিবারের সহায়তা রয়েছে।

বৃশ্চিকঃ আর্থিক বিনিয়োগের জন্য দিনটি উপযুক্ত কিন্তু তাড়াহুড়ো না করে প্রতিটি বিষয় খুঁটিয়ে দেখে নিন বিনিয়োগের জন্য। অবশ্যই মূল্যবান লাভ ফেরত পাবেন। ভালোবাসার জন্য দিনটি উৎসাহময়। অপরদিকের প্রেমময় আবেগকে অবহেলা না করে বরং সন্ধ্যের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন এবং এটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন। কাজের ক্ষেত্রে আপনার ভুল স্বীকার আপনারই অনুকূলে যাবে। আজ ভ্ৰমন না হওয়ার সম্ভাবনাই বেশি। অতীতের কলহ ভুলে আপনার জীবনে আবার আপনার স্ত্রী ফিরে আসবে এবং দিনটি রোমাঞ্চকর আলিঙ্গন উত্তেজনাপূর্ণ হবে।

ধনুঃ আজ আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে একটু সমস্যা রয়েছে। সহকর্মীদের সাহচর্য পাবেননা। আপনার বদনাম করতেই তারা ব্যস্ত থাকবে। কোনও আচমকা সিদ্ধান্তে উপনীত হলে অপ্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে বিপদে পড়তে পারেন। নেন তাহলে এটি খারাপ দিন হবে। আজ পরিবারের সদস্যদের সাথেও কিছু অনভিপ্রেত মুহূর্তের সন্মুখীন হতে পারেন। যদিও দিনের শেষে, আপনার স্ত্রী আপনাকে ভালোবাসা দিয়ে দিনটি মধুময় পরিণতিতে নিয়ে যাবে।

মকরঃ কল্পনা বিলাস নয় আজ বাস্তবতা বিচারেরই সিদ্ধান্ত ও কাজ করার দিন। আজ সুপ্রতিষ্ঠিত ও সুপরিচিত ব্যবসায়ীদেরও খুব চিন্তা করেই বিনিয়োগ করতে হবে। কারন ব্যবসায় আজ ক্ষতির ফাঁড়া। পারিবারিক গার জীবনে আজ শান্তি ও স্বস্তি। আপনার হয়ে জীবন দিতে প্রস্তুত এমন যারা অহরহ বলেই চলেন এমন মানুষদের এড়িয়ে চলুন। আপনার সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। শুরুতে কলহ হলেও আপনার প্রেমিকা কিংবা স্ত্রী আপনার কাছে এসে তার কৃতকর্ম ভুলে প্রেম ভিক্ষে করবে। তাঁকে বঞ্চিত করবেননা।

কুম্ভঃ দীর্ঘ অসুস্থতা কেটে যেতে পারে। তবে পরিবারের কেউ অসুস্থ হয়ে পড়ায় আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি দিকবিদিক বিচার না করেই তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হবেন। কিছু আত্মীয় অযথা পারিবারিক সমস্যার সৃষ্টি করতে পারে। আজ অংশীদারী ব্যবস্যায় সতর্ক থাকুন। পুরোনো বন্ধুত্বের স্বাদ আজ মনটা ভাল করে দেবে। অযথা জটিলতায় না গিয়ে জীবনকে সহজ ভাবেই দেখুন। উল্টো দিকের মানুষের চোখের ভাষা পড়ে দেখুন, ও আজ আপনাকে আরও কাছে পেতে ব্যাকুল।

মীনঃ কর্মক্ষেত্রে দিনটি সত্যি চমৎকার। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন। সহকর্মীরা পাশে থাকবেন এবং সিনিয়ররা টিপস দেবেন কর্মে উন্নতির। এদিকে বাড়িতে ভাই ও বোনের খুব সহযোগিতা পাবেন। তবে শরীরের বিষয়ে আপনাকে যত্ন নিতেই হবে। প্রয়োজনে ব্যায়াম করুন।।আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে। ব্যবসায় খুব লাভ নেই তাই অযথা বিনিয়োগের ঝুঁকি নেবেননা বিশেষ করে নতুন ক্ষেত্রে।

- Advertisement -
Latest news
Related news