Sunday, April 14, 2024

Horoscope: আজকের রাশিফল ২০শে আগষ্ট’২০২১, এদিন ৮ রাশির জাতকের দুর্ঘটনা যোগ

- Advertisement -spot_imgspot_img

আজ ২০ আগস্ট ২০২১, বাংলার ৩রা ভাদ্র
শুক্রবার। দিনটি মোটের ওপর ভালো নয়, ব্যবসা ভালো যাবেনা বেশির ভাগ জাতকের। দেখে নিন আজকের রাশিফল

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ আজ অর্থযোগ ভালো।একাধিক পথে আয় বাড়তে পারে। দূরের কোনও স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে।সন্তানের বিবাহে তাড়াহুড়ো করবেন না, ভুল সিদ্ধান্তে জীবন পাল্টে যেতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যান।

বৃষঃ দিনটি ভালো না যাওয়ায় সম্ভবনা যথেষ্ট। আত্মীয় এবং জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। তাই গৃহস্থীর বিষয় পারস্পরিক সহমতিতে কাজ করুন। বন্ধুর জন্য বিপদ ঘটতে পারে। রাজনৈতিক বিষয় আপনার বিরোধিতা হবে। বিবাদ করবেন না। আর্থিক চাপ থাকবে। মাথার যন্ত্রনা হতে পারে। পিতা মাতাকে নিয়ে দুশ্চিন্তা ও অর্থক্ষয়। তবে দিনের শেষে শুভ অনুষ্ঠানে বাধা দূর হবে।

মিথুনঃ ব্যবসায় বাড়তি অর্থ আসবে। সম্পত্তির কাজে লাভ হবে। অসুস্থ থাকতে পারেন। প্রেমজনিত কারণে বাড়িতে বিবাদ। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা মজবুত করুন, না-হলে পিছিয়ে পড়বেন। সন্তানের প্রয়োজনীয়তা পূরণ করা ভালো, তবে জেদ উচিত নয়। কর্মক্ষেত্রে চাপ বাড়বে। রক্তপাত হতে পারে। সাবধানে চলাফেরা করুন।

কর্কটঃ সংসারে অযথা খরচ হবে। শরীরের জন্য ব্যয় হতে পারে। রাগের কারণে অশান্ত হবেন। অন্যের বাধ্যকতা বোঝার চেষ্টা করুন ও সহযোগিতা করুন। কোনও ব্যবসা সম্পর্কে পূর্ণ তথ্য অর্জন করে লগ্নি করুন। বাবার সঙ্গে মতভেদ দূর হবে। পরিবারের অনুষ্ঠানের প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। আত্মীয়বাড়ি থেকে খারাপ খবর আসতে পারে। নেশা থাকলে আজ আসক্তি বাড়বে।

সিংহঃ আজ চমকে দেওয়ার মতো সংবাদ পেতে পারেন। পাবেন পুরস্কার। পড়াশুনার জন্য সুনাম বাড়বে। পছন্দমতো চাকরি পাওয়ার জন্য অধিক প্রচেষ্টা করতে হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। অন্যের কাছ থেকে প্রত্যাশা করবেন না। গাড়ি চালানো অথবা চড়াতে সতর্ক থাকবেন। স্ত্রীর সাথে মনোমালিন্য।

কন্যাঃ ব্যবসায় অধিক পরিশ্রম করতে হবে, তবে লাভ কম হবে। বিরোধী সক্রিয় থাকবে, আপনার কাজ ভেস্তে দেবে তাঁরা। বোধবুদ্ধির সাহায্যে আর্থিক লাভ হবে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। ঘরে ও বাইরে গুরুত্ব বাড়বে। লগ্নি ও চাকরির ফলে লাভ হবে। প্রেম প্রসঙ্গ সফল হবে।

তুলাঃ ব্যবসায় চাপ থাকবে কিন্তু আয়ও বাড়তে পারে। তেলে লগ্নির ফলে লাভ হবে।
প্রেমে আনন্দ লাভ, কিন্তু চিন্তা বৃদ্ধি। পিতার সঙ্গে ভাল আলোচনা থেকে লাভ।
পারিবারিক কাজে দৌড়ঝাঁপ করতে হবে। সাফল্যের কারণে আত্মসম্মান বৃদ্ধি পাবে। সন্তানের কারণে চিন্তা ও অবসাদ থাকবে। কর্মক্ষেত্রে প্রসন্নতা থাকবে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট।

বৃশ্চিকঃ দুর্ঘটনা যোগ রয়েছে। গাড়ি, মেশিন ও আগুনের ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন। কর্মক্ষেত্রে কোনও নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয় বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। রোজগারের প্রচেষ্টা সফল হবে। পুরনো আর্থিক মামলার সমাধান হতে পারে। সংকীর্ণ মানসিকতা থেকে নিজেকে মুক্ত করুন, তার পরই এগোতে পারবেন।

ধনুঃ সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। শারীরিক কারণে মানসিক চাপ। ব্যবসায় অশান্তি বাড়তে পারে। দূরের কোনও আত্মীয়ের খবর আসবে। প্রেমে অশান্তি। নিজের চিন্তার কারণে অন্যের ওপর রাগ করবেন না, নিজেকে শান্ত রাখুন। ব্যয় বৃদ্ধির ফলে অবসাদ হবে। অকারণের ঝামেলা থেকে দূরে থাকুন। আঘাত ও দুর্ঘটনার কারণে ক্ষতি হতে পারে। পড়াশোনায় বাধা সৃষ্টি হতে পারে। পেটের কোনও সমস্যায় ভুগতে পারেন।

মকরঃ ব্যবসা খুব ভালো যাবেনা। চাকরির স্থানে উন্নতির সম্ভবনা। রোজগারের প্রচেষ্টা সফল হবে। বকেয়া আদায় হবে। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। অপব্যয় হবে, বিবাদ করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ সম্ভব। প্রেমেও বিবাদ। অন্য মহিলার প্রতি আসক্তি বাড়বে। পুরনো বিবাদ সামনে আসতে পারে। বন্ধু সম্পর্কে জটিলতা।

কুম্ভঃ ভাল চাকরির সুযোগ, কাজে লাগান। আজ মনের মতো আয় বাড়তে পারে। নিজেকে সঠিক প্রমাণিত করতে পরিশ্রম করতে হবে। ক্লান্তি ও অসুস্থতা অনুভব করবেন। ব্যবসায় নতুন পরিকল্পনা লাগু হওয়ায় কর্মপ্রণালীতে উন্নতি হবে এবং এর ফলে লাভ হবে। নিজের সঙ্গ পরিবর্তন করুন।

মীনঃ ব্যয় বাড়তে পারে। আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। দিনের শুরুতে থেমে থেমে কাজ হবে। যাত্রা, লগ্নি ও চাকরি মনোনুকূল থাকবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। চোখের সমস্যা হতে পারে।পিতার জন্য বিপদ থেকে উদ্ধার। প্রিয়জনের জন্য মনঃকষ্ট বৃদ্ধি। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ।

- Advertisement -
Latest news
Related news