Sunday, July 14, 2024

Horoscope: আজকের রাশিফল: ১৭ই আগষ্ট’২০২১। দেখুন এই রাশির জাতকদের আজ ভাগ্য কেমন খুলে যাবে

- Advertisement -spot_imgspot_img

আজ ১৭ই আগষ্ট, ২০২১। বাংলা ৩১ শে শ্রাবণ ১৪২৮, মঙ্গলবার। দেখে নিন আজকের রাশিফল। আর সেই মত সারাদিনের পরিকল্পনা করলে কাটিয়ে উঠতে পারেন অনেক অযাচিত বাধা বা বিপদ।

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ আজ আপনার আর্থিক দিকটা বেশ ভালই যাবে। আর যে কারনে বেশ কয়েকটি উৎস আপনাকে অর্থ যোগাবে, বেশ অনেকটাই অর্থের অধিকারী হবেন।  ফেলে রাখা সমস্যার দ্রুতই সমাধানের প্রয়োজন। উত্তেজনা ভালো না। আপনার বিদ্যায় আজ বাধা রয়েছে। সন্তানের শুভ ফল পাবেন। প্রেমে মাধুর্য পাবেন।

বৃষভঃ কর্মে শুভ পরিবর্তন। অর্থাগম হবে। আত্মীয় দ্বারা লাভবান হবেন। বাড়ির কাজে কিছু দুশ্চিন্তা হতে পারে। শরীর সুস্থ রাখতে, খেলাধূলা করা প্রয়োজন। সঙ্গীর কাজে কিছুটা মন খারাপ হতে পারে। অন্যের সাহায্য ছাড়াই আজকের দিনে অর্থ উপার্জন করতে পারবেন। শত্রুরা ক্ষতি করতে পারবেনা কিন্তু সন্তানের জন্য বদনাম হতে পারে। আজ প্রেম আসবে কিন্তু আজ বিয়ের আলোচনা করবেননা।

মিথুনঃ শারীরিক সমস্যা থাকবে। কোন স্থানে সফর শিক্ষনীয় হবে। পারিবারিক অশান্তি রয়েছে। মানসিক চাপে থাকবেন। সন্তানেরও শরীর নিয়ে যথেষ্ট দুশ্চিন্তার কারন রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটান। আপনার চমৎকার ধারণার জেরে, আর্থিক ভাবে লাভবান হবেন। প্রেমে ঠকতে পারেন। তবে বিয়ের আলোচনায় বাধা নেই।

কর্কটঃ আজ আপনার জন্য বিশেষ শুভ দিন। কর্মক্ষেত্রে যথেষ্ট সম্মান পাবেন। আজ আর্থিক শ্রীবৃদ্ধি ও পারিবারিক জীবনে সুখ শান্তি পাবেন। নিজের পরিকল্পনার বিষয়ে অন্যদের জানালেন, সমস্যা হতে পারে। আজকের দিনটা বেশ খুশিতেই কাটবে। শুধু বিদ্যায় দিনটা আশানুরূপ নয়, সন্তান নিয়েও সামান্য চাপে থাকতে হতে পারে।

সিংহঃ আজ শরীর ভালো যাবেনা। আজকের দিনে এই রাশির যোগ্য ব্যক্তিদের, কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। আর্থিক যোগ খুবই ভালো। তবে সঞ্চয় তেমন না হতেও পারে। নিজের জন্য কিছুটা সময় বের করে, একা কাটান। সঙ্গী মানুষদের খুশি রাখার চেষ্টা করুন। গৃহ বাড়ি যোগ রয়েছে। সন্তান নিয়ে সমস্যায় পড়তে পারেন।
আজ শত্রুরা আপনার চাইতে শক্তিশালী।

কন্যাঃ দিনটা খুব আশা ব্যঞ্জক নয়। ভালো আয়ের সম্ভবনা নেই বললেই চলে। হঠাৎ কোন স্থানে যাওয়ার কারণে, পরিবারের সঙ্গে সময় কাটানোর পরিকল্পনা ভেস্তে যাবে। দীর্ঘদিনের ফেলে রাখা সমস্যার সমাধান হবে আজ। বাড়ির পরিবেশে কিছুটা পরিবর্তন করতে পারেন। পরিবারের সদস্যের থেকে ধার নেওয়া অর্থ ফিরিয়ে না দিলে, সমস্যায় পড়বেন। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হবে। শত্রুরা সফল হবেনা। বিয়ের আলোচনা করুন।

তুলাঃ কর্মক্ষেত্রে ভালো প্রশংসা পাবেন। বসের মেজাজ ভালো থাকায়, অফিসের পরিবেশ ভালো কাটবে। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। ফাঁকা সময়ে বই পড়ে কাটাতে পারেন। সন্তানদের কারণে অর্থ উপার্জন করতে পারবেন। তবে সন্তানের ব্যবহার খুব ভালো হবেনা আপনার প্রতি। শত্রুরা সফল হবেনা। বিয়ের আলোচনা করবেননা।

বৃশ্চিকঃ কর্মক্ষেত্রে কিছু সমস্যা হলেও কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা আর্থিক দিক থেকে সবল থাকবেন। আকস্মিক অর্থ লাভ করতে পারেন। সঙ্গীর সঙ্গে কিছু বিষয়ে নিয়ে সমস্যা হতে পারে। পরিবারের সকলের সঙ্গে মানিয়ে চলুন আজ। বিদ্যায় ভালো ফল। তবে শত্রুরা আজ আপনাকে পরাস্ত করার মত সবল জায়গায় রয়েছে। শত্রুদের ফাঁদে পা দেবেননা। আজ প্রেম ও বিয়ের আলোচনা দুই শুভ।

ধনুঃ আর্থিক শ্রীবৃদ্ধি যোগ কিন্তু ভুলেও অন্যের কথায় বিনিয়োগ করবেননা। অন্যদের কথা মেনে বিনিয়োগ করলে, আর্থিক ক্ষতির সম্ভাবনা। বিদ্যায় উন্নতি।
আজকের দিনে আত্মীয়দের বাড়ি কিংবা কোন ধর্মীয় স্থানে যেতে পারবেন। বেশি খাবার না খেয়ে শরীর  সুস্থ রাখুন। অযথা বিতর্কে জড়িয়ে পড়বেন না। বিয়ের আলোচনায় বাধা নেই।

মকরঃ শরীর নিয়ে সমস্যা থাকবে। বন্ধুদের সঙ্গে একটি সুন্দর দিন কাটবে। কর্মে খুব উন্নতি হবেনা। আর্থিক দিক শক্তিশালী হওয়ার জন্য, কোন ব্যক্তির থেকে পরামর্শ নিতে পারে। আপনার উপদেশ অনেকেই গ্রহণ করবেন। আজকের দিনে নিজের ইচ্ছামত কিছু কাজ করতে পারবেন। শত্রুরা অবশ্য ক্ষতি করতে পারবেনা। আজ দাম্পত্য কলহ, মনোমালিন্য। আপনার সম্মান হানি হতে পারে কোনও বিষয়ে। আজ প্রেমে ফাঁড়া, ঠকতে পারেন। বিয়ের আলোচনার জন্যও দিনটি শুভ নয়।

কুম্ভঃ আজ কর্মে বাধা, অর্থে প্রবল অনর্থ যোগ। মানসিক অস্থিরতায় ভুগবেন। নিজের ইচ্ছেমত কাজ করার সময় পাবেন না। সঙ্গীর সঙ্গে কিছু বিষয়ে নিয়ে সমস্যা হতে পারে। বেশি খাটাখাটনি করলে, সমস্যায় পড়তে পারেন। বাস্তবের সঙ্গে লড়াই করতে করতে কাছের মানুষকে ভুলতে বসবেন। বিদ্যায় লাভবান। সন্তানের সাহায্য পাবেন। সহকর্মীদের সহযোগিতা পাবেন। বিয়ের আলোচনায় বাধা নেই।

মীনঃ আর্থিক শ্রীবৃদ্ধি ও কর্মক্ষেত্র ভালই কাটবে। শরীর ভালই থাকবে। মানুষের সঙ্গে কথা বলতে গিয়ে, গুরুত্বপূর্ণ সময়টা নষ্ট করবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা ফুরফুরে মেজাজে থাকবেন। বাচ্চাদের সঙ্গে খারাপ আচরণ করলে, নিজের খারাপ লাগতে পারে। ঋণ নিয়ে ফেরত না দেওয়া আত্মীয়দের এড়িয়ে চলুন। বিদ্যায় বাধা থাকলেও কাটিয়ে উঠতে সক্ষম হবেন। প্রেম ও বিবাহে বাধা রয়েছে।

- Advertisement -
Latest news
Related news