Sunday, July 21, 2024

Horoscope: আজকের রাশিফল; ১৬ই আগষ্ট’২০২১

- Advertisement -spot_imgspot_img

আজ ১৬ই আগষ্ট, ২০২১। বাংলার ৩০শে শ্রাবণ ১৪২৮, সোমবার।

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

মেষঃ ব্যবসা খুব ভালো যাবেনা। বন্ধুত্বের মূল্য হিসাবে অর্থের অপচয় হওয়ার সম্ভবনা। কাছের মানুষই শত্রুতা করবে। দাম্পত্য জীবনে বোঝাপড়ার অভাব, অযথা অশান্তি। কাজের চাপ পড়বে শরীরের ওপর। অন্যের উপকার করতে গিয়ে বোকা বনে যাবেন।

বৃষঃ নিয়মিত ব্যবসায়িক বিনিয়োগের পরিবর্তে বাড়তি বিনিয়োগের ঝুঁকি নেবেননা। ব্যবসায় উন্নতি যোগ নেই। আর্থিক চাপ থেকেই যাবে। কোনও কাজই আশানুরূপ না হওয়ায় মানসিক চাপ ও উদ্বেগ থাকবে। আইনি সমস্যা হতে পারে। পারিবারিক শুভ কাজ হতে পারে। এমন ব্যক্তির সঙ্গে আলাপ হবে যিনি ভবিষ্যতে ভালো বন্ধু হতে পারেন। সন্তান নিয়ে দুশ্চিন্তা বাড়বে। কর্মস্থলে বিবাদের আশঙ্কা।

মিথুনঃ ব্যবসায় নতুন কিছু সম্ভবনা রয়েছে।
ভালো বন্ধুর সাহায্য পাবেন। ব্যবসায় বড় কোনও ব্যক্তি আপনাকে সাহায্য করতে পারেন। তবে দুটো ব্যাপারে সচেতন হতে হবে, বেশি লোভ করবেননা আর আজ অন্যের ওপর কারবার ছেড়ে দেবেননা কারন বড়সড় ক্ষতির যোগ রয়েছে ব্যবসায়। দাম্পত্য জীবন আজ সুখের নয়,। আপনার শরীরের মধ্যাংশ সমস্যায় থাকবে। পেট নিয়ে সতর্ক থাকুন।

কর্কটঃ ব্যাবসায় না লাভ না ক্ষতি। বাড়তি কিছু পয়সা আসতে পারে। প্রতিবেশী থেকে সতর্ক থাকুন, অযথা সমস্যা হতে পারে। আজ দুর্ঘটনা যোগ রয়েছে। তাই সাবধানে যাতায়াত করুন। সন্তান নিয়ে দুশ্চিন্তা হতে পারে। ব্যবসায় নতুন দিকের সন্ধান পেতে পারেন। পেটের সমস্যায় পড়বেন।

সিংহঃ ‌ব্যবসায় বাড়তি লাভের সুযোগ রয়েছে। তবে অর্থক্ষয় হতে পারে। আপনার খারাপ সময় আজ থেকে কাটতে চলেছে। শরীর ও সন্তান দু’দিকেই আজ সমস্যায় পড়তে পারেন। বাবার সঙ্গে কোনও ব্যাপারে মনোমালিন্য হতে পারে।

কন্যাঃ প্রেমে আজ বিষণ্নতা, প্রিয়জন কাছে না থাকার সম্ভবনা। একাকিত্বে ভুগবেন। বন্ধু ও প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভবনা। আজও পাওনা অর্থ আদায় করতে পারবেননা। অবশ্য অযাচিতভাবে কিছু অর্থ হাতে চলে আসতে পারে। পেটের সমস্যায় ভুগবেন। সমাজসেবার জন্য প্রশংসিত হবেন।

তুলাঃ ঘরের তুলনায় বাইরে আজ ভালো থাকবেন। বাড়িতে অশান্তির মূল হবে আপনার আত্মীয়ই। বাবা-মার সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়বেন। অনর্থক আত্মীয় সমাগম পকেটের খরচা বাড়াবে। কর্মক্ষেত্রে বরং ভালো সময় কাটবে। সহকর্মী বন্ধুর সাহায্য পাবেন। নতুন মহিলার সঙ্গে আজ আলাপ হতে পারে। যে আপনার জীবনে প্রভাব ফেলবে।

বৃশ্চিকঃ ব্যবসায়ীদের জন্য দিনটা কিছুটা শুভ। আয় বাড়বে সঙ্গে খরচের প্রবণতা। যদি খরচ সামলাতে পারেন তাহলে কিছুটা সঞ্চয় হবে। মূল্যবান জিনিস চুরি হতে পারে। মাথা গরম করার ফলে কাছের জনকে দু’কথা শুনিয়ে পরে মনস্তাপ করবেন। বিয়ের কথাবার্তা চূড়ান্ত হতে পারে। স্ত্রীর জন্য সমস্যা হতে পারে।

ধনুঃ প্রেমিক প্রেমিকাদের জন্য দিনটি শুভ। আজ খুব ভালো সময় কাটাবেন। আজ বিয়ের বিষয়টি অনেকটাই এগিয়ে যাওয়ার সম্ভবনা। চলতি ব্যবসায় চাপ থাকলেও নতুন কোনও ব্যবসার বিষয়ে অগ্রগতি। কর্মক্ষেত্রে দারুন চাপ ও ব্যস্ততা থাকবে। পাওনা টাকা আদায় নিয়ে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভঃ ঘরে বাইরে কোথাও আজ শান্তি নেই। সন্তানকে নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হবে। অযথা মানসিক চাপে থাকবেন। অফিসে বসের মেজাজ তিরিক্ষি থাকায় যখন তখন বকাঝকা খাবেন। ব্যবসা খুব ভালো যাবেনা বরং ব্যবসায়িক সামগ্রী ক্ষতি কিংবা চুরি হতে পারে। হঠাৎ কোনও পরিকল্পনা জরুরি ভিত্তিতে বাস্তবায়ন করতে গিয়ে ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন।

মীনঃ ব্যবসায় চাপ বাড়বে কিন্তু আয়ও আজ ভালো হবে। কর্মস্থলে জটিলতা বাড়তে পারে। সন্তানের জন্য ভালো খবর আসছে। বহুদিনের পুরানো বন্ধুর খবর পেতে পারেন আজ। পারিবারিক জটিলতা বাড়বে। আজ শত্রু আপনার ওপর দিয়ে যাবে। তাই সাবধান।

- Advertisement -
Latest news
Related news