Saturday, April 20, 2024

তেজসের শ্যুটিং শুরু করলেন কঙ্গনা রানাওয়াত! Indian Air Force-এর ইউনিফর্মে তেজসের ট্রেনিং ভিডিয়ো ভাইরাল

- Advertisement -spot_imgspot_img

কঙ্গনা রানাওয়াত দ্বিতীয় দফায় Tejas-এর শ্যুটিং শুরু করলেন। সেটে কঙ্গনাকে পাওয়া গেল Indian Air Force-এর ইউনিফর্মে। ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। সামনে এল তাঁর ইনটেন্স ট্রেনিংয়ের ভিডিয়ো। বায়ু সেনার ইউনিফর্মে দেশভক্ত কঙ্গনার তেজসের ট্রেনিং ভিডিয়ো ভাইরাল

আরো খবর আপডেট মোবাইলে পেতে ক্লিক করুন এখানে

কঙ্গনা রানাওয়াত ২১ অগস্ট থেকে তাঁর আগামী ছবি Tejas-এর নতুন শিডিউলের শ্যুটিং শুরু করলেন । এর আগে রাজস্থান এবং নয়া দিল্লিতে তেজসের কিছু অংশের শ্যুট হয়ে গিয়েছে।

তিনি নতুন করে কাজ শুরু করার আনন্দ ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন। ভারতীয় বায়ু সেনার ইউনিফর্মে পাওয়া গেল নায়িকাকে। শ্যুটিং শুরু করার এক্সসাইটমেন্ট লুকানোর কোনও চেষ্টাই করলেন না নায়িকা।

ইনস্টাগ্রামে যে ছবি কঙ্গনা রানাওয়াত পোস্ট করেছেন, তাতে তাঁকে দেখা যাচ্ছে Tejas-এর পরিচালক Sarvesh Mewara-র সঙ্গে মন দিয়ে কিছু আলোচনা করছেন। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘জোশ আকাশ ছোঁয়া। আমার ফ্যাবুলাস টিমকে অনেক ধন্যবাদ।’

শিখ সৈনিকের ভূমিকায় এই ছবিতে কঙ্গনাকে দেখা যাবে । তাঁর নাম Tejas Gill। এর আগে ইনস্টাগ্রামে কঙ্গনা শেয়ার করেছিলেন একটি ভিডিয়ো যা দেখে স্পষ্ট বোঝা যায় এই চরিত্রকে জীবন্ত করে তুলতে কতটা পরিশ্রম করছেন তিনি।

- Advertisement -
Latest news
Related news